চট্টগ্রামে দুর্ধর্ষ জলদস্যু মোশারফকে দুই সহযোগীসহ গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ শীর্ষ জলদস্যু মোশারফ বাহিনীর প্রধান মোশারফ হোসেন ও তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১ ফেব্রুয়ারি) কক্সবাজার জেলার কুতুবদিয়া থানাধীন বড়খোপ এলাকায় মুক্তমঞ্চ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- মোশারফ বাহিনীর প্রধান মোশারফ হোসেন (২৮) এবং তার দুই সহযোগী আজিজ(২৩) ও রবিউল হাসান(২০)। এ সময় তাদের কাছ থেকে আটটি আগ্নেয়াস্ত্র এবং ২২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক নূরুল আবছার বিটিসি নিউজকে বলেন, গ্রেফতাররা এলাকায় প্রভাব বিস্তার করে লবণ চাষিদের কাছ থেকে নিয়মিত চাঁদাবাজি করে আসছিল। এলাকায় প্রভাব বিস্তার করে চাঁদাবাজি করে আসছে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে  কক্সবাজার জেলার কুতুবদিয়া থানাধীন শিকদার পাড়া এলাকায় একটি ঘরের ভেতর থেকে প্লাস্টিকের বস্তার ভেতর থেকে তিনটি এসবিবিএল, চারটি এলজি এবং ২২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
উল্লেখ্য, জলদস্যু মোশারফ হোসেনের নামে কক্সবাজার জেলার কুতুবদিয়া ও চট্টগ্রাম জেলার পাঁচলাইশ থানায় সরকারি সম্পত্তি আত্মসাৎ, সস্ত্রাসী, ডাকাতি, চাঁদাবাজি, হত্যাচেষ্টা এবং মাদক সংক্রান্ত ছয়টি মামলা রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম প্রতিনিধি মো. মোতাহার আলী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.