চট্টগ্রামে ছিনতাই হওয়া কাভার্ডভ্যান কুমিল্লায় উদ্ধার, মালিক’র কাছে হস্তান্তর

কুমিল্লা ব্যুরো: চট্টগ্রাম ইপিজেড এলাকা থেকে ছিনতাই হওয়া একটি কাভার্ডভ্যান উদ্ধার করেছে কুমিল্লার ময়নামতি হাইওয়ে থানা পুলিশ। আজ বুধবার (০৯ সেপ্টেম্বর) কাভার্ডভ্যানটি প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করে হাইওয়ে পুলিশ।

সূত্র জানায়, গত সোমবার (০৭ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে চট্টগ্রাম ইপিজেড এলাকা থেকে কাভার্ডভ্যানটি ছিনতাই হয়। ওইদিন রাতে চট্টগ্রাম ইপিজেড থানায় সাধারণ ডায়েরি করেন গাড়ির মালিক বেলাল হোসেন।

গতকাল মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সেন্ট্রাল মেডিকেল কলেজ সংলগ্ন স্থানে মহাসড়কে টহল দেয়ার সময় একটি কাভার্ডভ্যান সন্দেহজনকভাবে রাস্তায় পড়ে থাকতে দেখে হাইওয়ে পুলিশ। এ সময় হাইওয়ে পুলিশের এসআই রেজাউল হাসান গাড়িটি তল্লাশি করেন। গাড়িতে কাউকে না পেয়ে মালিক বেলাল হোসেনের নম্বরে যোগাযোগ করা হয়। পরে পুলিশ অধিকতর তদন্ত করে ছিনতাইয়ের বিষয়টি নিশ্চিত হয়।

আজ বুধবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে কাভার্ডভ্যানটি প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করে হাইওয়ে পুলিশ। গাড়িটির মূল্য ৪০ লক্ষ টাকা।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পুলিশের টহল দেখে ছিনতাইকারী চক্রটি পালিয়ে গেছে বলে ধারণা করছি। গাড়িটি প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা ব্যুরো আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.