চকরিয়ায় বিপুল আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাসিয়াখালী এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্রসহ চার জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫। গ্রেপ্তারকৃতরা হলেন- তৈয়ব, হাবিবুর রহমান, মিজানুর রহমান ও মোশারফ হোসেন।
রোববার (৩০ জুলাই) রাতে র‌্যাব এই অভিযান চালায়। এ সময় তাদের কাছ থেকে চারটি এলজি, দুটি রামদা, সাতটি মোবাইলফোন, গুলি ও তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
আজ সোমবার (৩১ জুলাই) দুপুরে কক্সবাজারে র‌্যাব-১৫ এর কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান সিনিয়র সহকারী পুলিশ সুপার জামিলুল হক।
প্রেস ব্রিফিংয়ে জামিলুল হক জানান, গত ২৯ জুলাই চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী-লামা-আলীকদম সড়কে রাতে বেতারশিল্পী জাফর আলমকে তার মোটরসাইকেল গতিরোধ করে ডাকাতি করে একদল ডাকাত। একইদিন রাতে ডাকাতদল আরও কয়েকটি মোটরসাইকেল আরোহীকে সড়কে গতিরোধ করে ডাকাতি করে এবং তাদের মোটরসাইকেল নিয়ে যায়। এ ঘটনায় বেতারশিল্পী জাফর চকরিয়া থানায় অভিযোগ করেন। বিষয়টি বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে র‌্যাব-১৫ ওই এলাকায় তদন্ত শুরু করে।
ব্রিফিংয়ে র‌্যাব কর্মকর্তা বলেন, কক্সবাজার র‌্যাবের টিম রোববার ফাসিয়াখালী এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের মূলহোতা তৈয়বকে গ্রেপ্তার করে। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চকরিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাকি তিনজনকে গ্রেপ্তার করা হয়৷
‌র‌্যাব কর্মকর্তা আরও জানান, উই এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাতদল রয়েছে যারা ফাসিয়াখালী লামা আলীকদম সড়ক এবং চকরিয়া বিশাল চিংড়ি ঘের এলাকায় ডাকাতি করে। তাদের চিহ্নিত করে গ্রেপ্তারে অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.