ঘুরে দাঁড়িয়ে রিয়ালের দুর্দান্ত জয়

বিটিসি স্পোর্টস ডেস্ক: শুরুতে গোল হজম করেও দারুণ এক জয় তুলে নিয়েছে রিয়াল মাদ্রিদ। লা লিগার ম্যাচে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ২-১ গোলে জিতেছে কার্লো আনচেলত্তির শিষ্যরা। এ জয়ে মৌসুমে শতভাগ জয়ের ধারা অক্ষুণ্ন রাখল রিয়াল। সে সঙ্গে বার্সেলোনাকে টপকে উঠে গেল পয়েন্ট তালিকার শীর্ষেও।
রোববার ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের মাত্র ৫ মিনিটেই পিছিয়ে পড়ে রিয়াল। বক্সের ভেতর অনেকটা ফাঁকা জায়গায় বল পান সোসিয়েদাদের আন্দ্রে বারেনেটেক্সা। তার শট কেপা আরিজাবালাগা পরপর দুবার ঠেকিয়ে দিলেও শেষ রক্ষা হয়নি। বল শেষ পর্যন্ত জালে জড়ায় এবং এগিয়ে যায় সোসিয়েদাদ।
দ্বিতীয়ার্ধে গোলের জন্য খুব বেশি অপেক্ষা করতে হয়নি রিয়ালকে। বক্সের একটু বাইরে থেকে উরুগুইয়ান তারকা ফেদে ভালভের্দের বুলেট গতির শট পোস্ট কাঁপিয়ে জালে জড়ালে ম্যাচে সমতায় ফেরে রিয়াল। এই গোলে ভালভের্দেকে অ্যাসিস্ট করেন ফ্রান গার্সিয়া।
খেলার ৬০তম মিনিটে হোসেলুর গোলেও অ্যাসিস্ট করেন গার্সিয়া। এবার বাঁ প্রান্ত দিয়ে তাঁর বাড়ানো ক্রসেই হেডে লক্ষ্যভেদ করেন অরক্ষিত হোসেলু। এই দুই গোলই শেষ পর্যন্ত নিশ্চিত করে রিয়ালের শীর্ষে ওঠা জয়।
৫ ম্যাচ শেষে রিয়ালের পয়েন্ট এখন ১৫। ২ নম্বরে নেমে যাওয়া বার্সেলোনার পয়েন্ট ১৩। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.