নারায়ণগঞ্জে ডাকাতের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত-৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জে পুলিশ ও ডাকাত দলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় এক ডাকাত গুলিবিদ্ধসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় ডাকাতসহ ছয়জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
গতকাল রবিবার দুপুরে নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এসব তথ্য জানান।
গ্রেপ্তারকৃতরা হলেন- সজিব, জুয়েল, বাদল, আমজাদ, রাকিব ও মমিন।
পুলিশ সুপার জানান, গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে আড়াইহাজার থানার বিষনন্দী এলাকায় ৬-৭ জনের একটি ডাকাত দল দুজন মোটরসাইকেল আরোহীর গতিরোধ করেন। পরে তাদের মোটরসাইকেল, সঙ্গে থাকা টাকা, মোবাইল ফোনসহ মালামাল লুটে নেন। এ খবর পেয়ে আড়াইহাজার থানার টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধাওয়া করে ডাকাত জুয়েলকে আটক করলেও সহযোগীরা পালিয়ে যান। পরে জুয়েলের তথ্যমতে আড়াইহাজার থানা ও ডেমরা থানা পুলিশ যৌথভাবে ডেমরা স্টাফ কোয়াটার এলাকায় অভিযান চালান। এ সময় রূমে থাকা ডাকাতরা পুলিশের ওপর হামলা চালান। এতে তিন পুলিশ সদস্য আহত হন। জানমাল রক্ষার্থে পুলিশ শর্টগানের গুলি ছুড়ে। এতে ডাকাত মিনহাজুল আবেদীন ফাহিম গুলিবিদ্ধ হন। এ সময় পুলিশের একটি অস্ত্রও ভেঙে যায়। পরে পুলিশ সেখান থেকে কয়েকজন ডাকাতকে গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্যমতে পুলিশ নরসিংদীতে অভিযান চালিয়ে এক ডাকাতকে গ্রেপ্তার ও লুণ্ঠিত মোটরসাইকেলসহ মালামাল উদ্ধার করে।
পুলিশ সুপার আরও জানান, আহত পুলিশের এক সদস্য ও গুলিবিদ্ধ সুজিতকে ঢাকা মেডিকেল কজেল (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের আহত অন্য সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. আফজাল হোসেন আফজাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.