ঘাম ঝরানো জয়ে মৌসুম শুরু ইউনাইটেডের

বিটিসি স্পোর্টস ডেস্ক: গত মৌসুমের শুরুটা বাজেভাবে হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেডের।এরপর মাঝপথে ক্লাব ছাড়েন দলের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে মার্কাস র‍্যাশফোর্ড ঝলকে বিশ্বকাপের পর  দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে প্রিমিয়ার লিগে তৃতীয় স্থানে শেষ করে চ্যাম্পিয়ন্স লিগের টিকেট নিশ্চিত করে রেড ডেভিলসরা।
নতুন মৌসুমের শুরুটাও জয় দিয়ে করেছে এরিক টেন হেগের দল।তবে জয় পেতে ঘাম ঝরাতে হয়েছে ক্লাবটিকে। প্রতিপক্ষ উলভারহ্যাম্পটন ছেড়ে কথা বলেনি ইউনাইটেডকে।হাড্ডাহাড্ডি লড়াইয়ের শেষ হাসিটা রাফায়েল ভারানের গোলে হেসেছে ইউনাইটেডই।
সোমবার রাতে উলভারহ্যাম্পটনের বিপক্ষে নিজেদের প্রথম ম‍্যাচে ১-০ গোলে জিতেছে রেড ডেভিলসরা। ঘরের মাঠে উলভসের বিপক্ষে মাঠে নামে ইউনাইটেড। আক্রমণ- পাল্টা আক্রমণের সমতায় শেষ হওয়া প্রথমার্ধের পরে দ্বিতীয়ার্ধেও কলের জন্য মরিয়া চেষ্টা চালিয়ে যায় দুই দল। ৭২ মিনিটে গোলের একটি সুবর্ণ সুযোগ মিস করে উলভসরা।
ম্যাচের ৭৬তম মিনিটে রাফায়েল ভারান হেডে গোল করে রেড ডেভিলদের লিড এনে দেন। আর শেষ পর্যন্ত রক্ষণ সামলে ম্যাচ থেকে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।
মাঠে যে উলভারহ্যাম্পটন সমানে সমান লড়াই করেছে সেটির প্রমাণ পরিসংখ্যান। গোটা ম্যাচ জুড়ে ইউনাইটেড ১৫টি আর উলভস মোট গোল বরাবর শট নিয়েছে ২৩টি। যার মধ্যে ইউনাইটডের ৩টি আর উলভসের মাত্র ৬টি শট ছিল লক্ষ্যে। কিন্তু তাতেও গোটা ম্যাচে গোলের সংখ্যা মাত্র একটি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.