ঘরবন্দী কর্মহীন মানুষের মাঝে জি.আর বিতরণ করলেন এমপি মিলাদ গাজী

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: বিশ্ব ব্যাপি মহামারী করোনা ভাইরাস সংক্রমনের কারণে জন দূর্ভোগের ফলে সামাজিক দূরত্ব বজায় রেখে নবীগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডের ঘরবন্দী কর্মহীন ৫ শতাধিক মানুষের মাঝে ১০ কেজি হারে জি.আর চাল ও ২ কেজি আলু বিতরণ করা হয়েছে।

আজ সোমবার (২৭এপ্রিল) সকালে জি.আ রফান্ডের চাল, নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে হবিগঞ্জ ১ নবীগঞ্জ বাহুবল আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী চাল ও আলু বিতরনের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন- প্যানেল মেয়র এটিএম সালাম, সচিব আজম খান, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোঃ আলমগীর মিয়া, পৌর কাউন্সিলর সুন্দর আলী, প্রানেশ দেব, রোকেয়া বেগম, নবীগঞ্জ পৌরসভার স্যানেটারী ইন্সেপেক্টর সুকেশ চক্রবর্তী ও পৌরসভার কর্মরর্তা স্টাফদের সার্বিক সহযোগিতায় চাল নিতে আসা মানুষ জন ৩ ফুট দুরত্বে লাইনে দাড়িয়ে থেকে চাল গ্রহণ করেন।

এসময় প্রধান অথিতি সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী বলেন, দেশের এই ভয়াবহ পরিস্থিতি যাহাতে কর্মহীন মানুষ না খেয়ে থাকতে হয় তাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী উপহার বিতরণ করা অব্যহত থাকবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.