গ্রাম বদলেছে পরিবর্তন হয়েছে মানুষের জীবনমান – এটাই আ.লীগের সফলতা – ধর্ম প্রতিমন্ত্রী

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, দেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় তৎপর। ঘরে ঘরে পৌঁছেছে বিদ্যুতের আলো। গ্রামের সড়কগুলো পাকা হয়ে গ্রাম বদলেছে পরিবর্তন হয়েছে মানুষের জীবনমান- এটাই আওয়ামী লীগের সফলতা।
তিনি শুক্রবার বিকালে জামালপুরের ইসলামপুরে চর পুটিমারী ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে টাবুরচর গ্রামে মত বিনিময় সভায় এসব কথা বলেন।
তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে। এজন্য তিনি সকলকে ঐক্যবদ্ধ থাককার আহবান জানান।
ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাবিবুর রহমান চৌধুরী শাহিন, সাংগঠনিক সম্পাদক আঃ খালেক আকন্দ, সরদার জাকিউল হক, ত্রান সম্পাদক সালাউদ্দিন শাহ,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ,সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী মেম্বার বক্তব্য রাখেন।
এছাড়া কাউন্সিলর মোহন মিয়া,ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান,সাধারন সম্পাদক আলহাজ মিয়া,কলেজ ছাত্রলীগ সভাপতি শাওন সরকারসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাক্রমী এতে উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.