গৌরীপুরে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত

 

বিশেষ (ময়মনসিংহ) প্রতিনিধি: ‘আপনার ঝুঁকি জানুন, প্রয়োজনীয় ব্যবস্থা নিন’ এই শ্লোগানে ময়মনসিংহের গৌরীপুরে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত হয়েছে।
শনিবার (২৫ নভেম্বর) দিবসটি উপলক্ষে গৌরীপুর ডায়াবেটিক সমিতি ও নওয়াব আলী মেমোরিয়াল ডায়াবেটিস ও চক্ষু হাসপাতালের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
র‌্যালীটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
উপজেলার পৌর শহরের নওয়াব আলী মেমোরিয়াল ডায়াবেটিক ও চক্ষু হাসপাতালে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন গৌরীপুর ডায়াবেটিক সমিতির সভাপতি মোঃ শাহজাহান মিয়া।
এসএস একাডেমীর অধ্যক্ষ সুজাউর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন গৌরীপুর ডায়াবেটিক সমিতির প্রধান উপদেষ্ঠা অধ্যাপক ডা. মো: শাহাব উদ্দিন, শিশু ও ডায়াবেটিক বিশেষজ্ঞ ডা. গোপাল চন্দ্র সরকার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, গৌরীপুর ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক আতাউর রহমান খান পাঠান, অবসরপ্রাপ্ত প্রভাষক মোয়াজ্জেম হোসেন সেলিম, পৌরসভার সাবেক কমিশনার আবুল কাসেম, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি মোঃ ইউসুফ আলী, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ, সাবেক কাউন্সিলর দেওয়ান মাসুদুর রহমান সুজন প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ময়মনসিংহ) প্রতিনিধি রায়হান উদ্দিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.