গৌরীপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত


বিশেষ (ময়মনসিংহ) প্রতিনিধি: নানা আয়োজনে ময়মনসিংহের গৌরীপুরে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস। দিবসটি পালন উপলক্ষে শুক্রবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।
র‌্যালী শেষে উপজেলা প্রশাসন ও গৌরীপুর মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে পাবলিক হলে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শাকিল আহমেদ এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেহেনা আক্তার খাতুন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য ও উপজলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলুফার আন্জুম পপি, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায়, সাবেক উপজেলা ডেপুটি সাব কমান্ড মো.নাজিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি  ডাঃ হেলাল  উদ্দিন আহমেদ, প্যানেল মেয়র মো. নাজিম উদ্দিন প্রমুখ।
এছাড়াও আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে প্রতি বছরই  বেসরকারি উদ্যোগে অনুষ্ঠিত হয় নানা আয়োজন। দিনটি উপলক্ষে নারী সংগঠনগুলোর মধ্যে এসিক নারী কল্যাণ সংস্থা এবং ক্রিয়েটিভ নারী কল্যাণ সংস্থার যৌথ উদ্যোগে আয়োজন করেছে নারীদের সমাবেশ ও মত বিনিময় সভা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ময়মনসিংহ) প্রতিনিধি রায়হান উদ্দিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.