গোবিন্দগঞ্জে যৌতুকের দাবীতে নববধূকে শারীরিক নির্যাতন মারপিট এবং গায়ে এসিড ঢেলে হত্যার চেষ্টা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ  পৌরসভার ২ নং ওয়ার্ডের চক গোবিন্দ চরপাড়া যৌতুকের দাবীতে নববধূকে গায়ে এসিড ঢেলে দিয়ে হত্যার চেষ্টা।
ঘটনাটি ধামাচাপা দিতে এবং চিকিৎসা না করে দুদিন আটকে রাখার অভিযোগ। উদ্ধার হয়ে কামারদহ ইউপি সদস্যা হ্যাপি বেগমের সহযোগিতায় গোবিন্দগঞ্জ হাসপাতালে ভর্তি। উন্নত চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ রিফার্ড করে বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি।
এজাহার সূত্রে জানা গেছে, কামারদহ ইউনিয়নের চাঁদপাড়া উত্তর পাড়া গ্রামের জাহাঙ্গীর আলমের কন্যা মোছাঃ নাসিমা খাতুন ১৮ কে মুসলিম শরীয়ত মোতাবেক কাবিননামা মূলে গোবিন্দগঞ্জ উপজেলার চক গোবিন্দ চরপাড়া গ্রামের মোজাহার আলীর পুত্র রাসেলের সঙ্গে দেড় মাস পূর্বে বিবাহ দেয়।
বিবাহের পর থেকেই স্বামী শাশুড়ি ননদ এবং শশুর এর সহযোগিতায় ১ লক্ষ ৫০ হাজার টাকা যৌতুক দাবী করে। যৌতুকের টাকা না পাইয়া নানান প্রকার জ্বালা-যন্ত্রণা করেন বলে এজাহারে উল্লেখ রয়েছে। যৌতুকের টাকা না পাইয়া আসামীগণ গত ২২ অক্টোবর সকাল ১০ ঘটিকার সময় সকলের যোগসাজশে ভুক্তভোগী ভিকটিমের শাশুড়ি সোহাগী বেগম নাসরিন এর শরীরে এসিড ঢেলে দিয়ে বিভিন্ন ক্ষতের সৃষ্টি করেছে এবং চামড়া পুড়ে গেছে বলে অভিযোগ রয়েছে।
এ বিষয়ে নির্যাতিত ভুক্তভোগী অসহায় নববধূ নাসরিনের পিতা জাহাঙ্গীর আলম বাদী হয়ে গতকাল মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকালে গোবিন্দগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে এই প্রতিনিধিকে জানিয়েছেন।
এ বিষয়ে নাসরিনের এজাহারকারী জাহাঙ্গীর আলম বিটিসি নিউজকে জানান, নাসরিন বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজে অত্যন্ত অসুস্থ অবস্থায় রয়েছে। প্রতিপক্ষ আসামিগণ তাদেরকে মামলা করার অপরাধে গোবিন্দগঞ্জ আসতে বাধা প্রদান করছে এবং এজাহার থানা হতে উঠে নেওয়ার জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ করছে।
ভুক্তভোগী নাসরিনের সঙ্গে মুঠোফোনে কথা বললে তিনি কান্নাজড়িত কণ্ঠে বিটিসি নিউজকে বলেন, দোষী ব্যক্তিদেরকে দ্রুত আইনের আওতায় আনতে হবে। এসিড নিক্ষেপ কারীকে দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছেন এলাকার সর্বস্তরের জনগণ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.