গোবিন্দগঞ্জে জাল ভোট দেওয়াসহ বিভিন্ন কারনে আটক ৭,ভোট গননা চলছে 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দেওয়াসহ বিভিন্ন কারনে ৭ জনকে আটক করেছে পুলিশ। আজ রবিবার (৩১ মার্চ) ভোটগ্রহণ চলাকালিন সময়ে তাদের তিনটি ভোট কেন্দ্র থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন:- সিংজানি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে বনগ্রাম রুইমারী গ্রামের বাসিন্দা হেলাল উদ্দিনের ছেলে আমির হোসেন (১৪), একই কেন্দ্র থেকে ওই গ্রামের বাসিন্দা জাহিদুল ইসলামের ছেলে মেহেদী হাসান (১৭) ও শরিফুল ইসলামের ছেলে রায়হান মিয়া (১৭), হিয়াতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র থেকে কুমড়াডাঙ্গা গ্রামের বাসিন্দা আনসার আলীর ছেলে মাহবুবর রহমান (৩৫) একই ভোট কেন্দ্র থেকে উত্তর শোলাগাড়ী গ্রামের আতাউর রহমানের ছেলে রুহুল আমিন ওরফে মোনারুল (২৫) এবং পান্থাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে পান্থাপাড়া এলাকার আব্দুল বারীর ছেলে আতিকুর রহমান (২৬) ও আজিজার রহমানের ছেলে শিমুল মিয়া (২৭)।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার রামকৃষ্ণ বর্মন এ তথ্য নিশ্চিত করে জানান, জাল ভোট দেওয়াসহ বিভিন্ন কারনে তাদের আটক করা হয়। ভোটগ্রহন শেষে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, চলমান পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে এই উপজেলায় ভোট গ্রহণ হওয়ার কথা ছিল। শেষ মুহুর্তে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারি নাজমুল ইসলাম নামে এক প্রার্থী হাইকোর্টের আদেশে প্রার্থীতা ফিরে পাওয়ায় নির্বাচন স্থগিত করা হয়। পরে নির্বাচন কমিশন থেকে এই উপজেলার ভোট গ্রহণের তারিখ নির্ধারিত হয় ৩১ মার্চ।

আজ অনুষ্ঠিত এই ভোটে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। উপজেলার ১ শ ৩৯ টি ভোট কেন্দ্রে সুষ্ঠ, শান্তিপুর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পর্ন্ন হয়। এ উপজেলায়  ভোটার  ৩ লাখ ৮৬ হাজার ২৯৬ জন। এ রিপোর্ট লেখা পযন্ত ভোট গননা চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.