গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত ৪, আহত ১১

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কায় কনস্টেবলসহ চার যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১১ জন যাত্রী। যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে পিরোজপুরের নাজিরপুর যাচ্ছিল।

গতকাল শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার শোনাশুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

নিহতরা হলেন: গোপালগঞ্জ পুলিশ লাইনে কর্মরত সুবেদার আব্দুর রাজ্জাক (৪৫), পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার রাজলক্ষ্মী গ্রামের নারায়ন হাওলাদারের ছেলে বিজন হাওলাদার (২৩), একই উপজেলার পাতিলাখালী গ্রামের নূর ইসলামের ছেলে রাসেল (২২) ও ছোট আমতলী গ্রামের দশরত মন্ডলের ছেলে কমল মন্ডল (২৪)। তাদের সবার বাাড়ি পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার বিভিন্ন স্থানে।

ভাঙ্গা হাইওয়ে থানার এএসআই মো. ইউসুফ আলী ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. জানে আলম বিটিসি নিউজকে জানান, রাতে ঢাকা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের পিরোজপুরের নাজরপুরগামী একটি নৈশ কোচ (ঢাকা মেট্রো-ব-১৫-৩৮৫৫) ঘটনাস্থলে পণ্যবাহী একটি দাঁড়িয়ে থাকা ট্রাকের (ঢাকা মেট্রো-ট-২০-৭০৮৪)  পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী নিহত হন।

এ ছাড়া আহত হন অপর ১১ জন যাত্রী। মারাত্মক আহতদের মধ্যে সুবেদার আব্দুর রাজ্জাককে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাকিদের গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোপালগঞ্জ প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.