গোদাগাড়ীতে শিশু সুরক্ষা বিষয়ক এসিডির অভিজ্ঞতা বিনিময় কর্মশালা

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহীর গোদাগাড়ীতে শিশু সুরক্ষায় করণীয় বিষয়ে এক অভিজ্ঞতা বিনিময় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৯ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার গোগ্রাম ইউনিয়ন পরিষদ হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

রাজশাহীর মানবাধিকার ও উন্নয়ন সংস্থা ‘এ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্ট-এসিডি’র আয়োজনে এবং ‘সেভ দ্য চিলড্রেন’র সহযোগিতায় ‘গুড কজ ক্যাম্পেইন-জিসিসি’ প্রকল্পের আওতায় অনুষ্ঠিত হয় এ কর্মশালা।

এসময় প্রধান অতিথি ছিলেন- গোগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মজিবুর রহমান। ইউনিয়ন শিশু সুরক্ষা কমিটির সভাপতি মোছা. সালেহা খাতুনের সভাপতিত্বে কর্মশালায় ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আনোয়ার জাহিদ বাদশা, এসিডির প্রজেক্ট কো-অর্ডিনেটর মিরাজ উদ্দিন তালুকদার, প্রজেক্ট অফিসার আহসানুল্লাহ্ সরকার রিপনসহ ইউনিয়ন পরিষদ সদস্য, ইউনিয়ন সোশ্যালাইজেশন সেন্টার ম্যানেজমেন্ট কমিটির সদস্য ও শিশু সুরক্ষা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শিশু সুরক্ষায় করণীয়, পাচার প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা, শিশুদের জন্য খেলাধুলার সুযোগ সৃষ্টি ও সর্বোপরি মরণব্যাধি করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় পদক্ষেপের বিষয়ে আলোচনা করা হয়।

বার্তা প্রেরক : আমজাদ হোসেন শিমুল, মিডিয়া ম্যানেজার, এ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্ট-এসিডি। #

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.