গৃহহীনদের আশ্রয়ণ প্রকল্পের চুরি হওয়া টিন মিলল পুকুরে

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে গৃহহীনদের জন্য নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্পের টিন চুরি হয়েছে। এর মধ্যে চুরি হওয়া বেশকিছু টিন একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। তবে পুকুরে আরো টিন আছে এমন তথ্যের ভিত্তিতে আজ বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারী) বিকেল থেকে সেচ পাম্প বসিয়ে অভিযান শুরু করবে পুলিশ।
খোঁজ নিয়ে জানা গেছে, চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নে গৃহহীনদের জন্য নতুন গৃহ নির্মাণ করা হচ্ছে। এর মধ্যে এসব গৃহের চালা দেওয়ার জন্য টিন মজুত করা হয়। কিন্তু গত কয়েক দিন আগে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা কয়েকশ’ টিন চুরি করে নিয়ে যায়। আর চুরি হওয়া সেই টিনের ২৯টি গতকাল বুধবার (০৩ ফেব্রুয়ারী) বিকেলে ওই ইউনিয়নের বাখরপুর গ্রামের গাজী বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার করা হয়।

সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খানজাহান আলী কালু পাটোয়ারী ঘটনা স্বীকার করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, চুরি হওয়া টিন উদ্ধারে পুলিশের সহায়তা চাওয়া হয়েছে। তবে কীভাবে টিনগুলো চুরি হয়েছে, তা জানাতে পারেননি চেয়ারম্যান।

অন্যদিকে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, কী পরিমাণ টিন চুরি হয়েছে তা জানার জন্য পুলিশ তদন্ত ও অভিযানে নেমেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁদপুর প্রতিনিধি আলী জাকের রেজা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.