গুরুদাসপুরে নিজস্ব অর্থায়নে মিড ডে মিল চালু


নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলার ধানুড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে মিড ডে মিল চালু করা হয়েছে। উপজেলার মধ্যে সর্ব প্রথম এ প্রতিষ্ঠানেই সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে মিড ডে মিল কর্মসূচি চালু করা হলো।

আজ বুধবার দুপুরে প্রধান অতিথি হিসাবে উপজেলা নির্বাহী অফিসার মো. তমাল হোসেন শিক্ষার্থীদের মাঝে খাবার তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে এ কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা শিক্ষা অফিসার হাফিজুর রহমান, একাডেমিক সুপারভাইজার মো. বজলুর রহমান, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. মহসিন আলী ও প্রধান শিক্ষক মো. আলমগীরসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথির বক্তৃতায় ইউএনও তমাল হোসেন বলেন, সরকারী অনুদান ছাড়া নিজস্ব অর্থায়নে সব শিক্ষার্থীর জন্য খাবারের ব্যবস্থা করে প্রতিষ্ঠান প্রধানসহ সংশ্লিষ্টরা একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন।

এতে শিক্ষার্থীরা পুরো সময় বিদ্যালয়ে থেকে মনোযোগ দিয়ে লেখাপড়া করতে পারবে। একই সঙ্গে তিনি ছাত্রীদেরকে বাল্য বিয়ে প্রতিরোধে নিজেদের বলিষ্ঠ ভূমিকা রাখার পাশাপাশি সুন্দরভাবে লেখাপড়া করে নিজের ও দেশের ভবিষ্যৎ গড়তে এগিয়ে আসার আহ্বান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.