গাইবান্ধা-৩ আসনে বৃস্টি উপেক্ষা করে আওয়ামী লীগ প্রার্থীসহ নেতা -কর্মী- সমর্থকদের বিভিন্ন ভাগে বিভক্ত হয়ে নৌকার পক্ষে ব্যাপক প্রচারণা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা-৩ ( পলাশবাড়ী- সাদুল্লাপুর) আসনে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনগুলো বিভিন্ন ভাবে বিভক্ত হয়ে নৌকার জয় সুনিশ্চিত করণের লক্ষে দু’ টি উপজেলার ২০ টি ইউনিয়নে গুড়ি গুড়ি বৃস্টি উপেক্ষা করে বিরামহীন ভাবে গণসংযোগে নেমেছেন। বসে নেই একাদশ জাতীয় সংসদের প্রার্থী ও বর্তমান এমপি উন্নয়নের রুপকার ডাঃ মোঃ ইউনুস আলি সরকার।
তিনি আজ মঙ্গলবার (১৮ ডিসেম্বর) পলাশবাড়ী উপজেলার ৭ নং পবনাপুর, ৮ নং মনোহরপুর ও ৯ নং হরিনাথপুর  ইউনিয়নে গণসংযোগ করছেন।
তিনিও বিরামহীনভাবে কর্মীসভা, পথ সভা, উঠান বৈঠক, বিভিন্ন সামাজিক – সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় এবং গণসংযোগ অব্যাহত রেখেছেন।
দিচ্ছেন আরোও বেশি উন্নয়ণের আশ্বাস। তার বিগত উন্নয়ণে বেজায় খুশি সাধারণ ভোটারেরা। যে কারণে ডাঃ মোঃ ইউনুস আলি সরকার এমপির উপর আস্থা রাখছেন এ আসনের ভোটারেরা। বিশেষ করে শিক্ষিত মহিলা ভোটারেরা তার উন্নয়ণ কর্মকান্ডের  এক নাম্বার ভক্ত। অনেক গ্রাম ঘুরে এমন চিত্রই পাওয়া গেছে। এক মহিলা ভোটার বলেই ফেললেন, আমি ডাঃ মোঃ ইউনুস আলি সরকারের একজন ভক্ত। কারণ তিনি একজন সৎ ও আদর্শবান ব্যক্তি। মহিলা বলেন, আমার সন্তানকে ডাঃ ইউনুস আলি সরকারের মত একজন আদর্শ মানুষ বানাবো।
মনোহরপুর  ইউনিয়নের নব্যবিবাহিতা নারী জানান, ডাঃ ইউনুস লোকটা আসলেই ভালো।
৯ নং হরিনাথপুর ইউনিয়নের এক পুরুষ ভোটার খালেক জানান, যে আমাদের উন্নয়ণ করবে আমরা তাকেই ভোটটা দেব।
সাধারণ ভোটারেরা জানান, সব মার্কার প্রার্থীরাই আসছে ভোট চাইতে। যারা দেশের মানুষের ভাগ্যেন্নয়ণে কাজ করেন। যাদের আমলে শান্তিতে থাকা যায়, আমরা তাদেরই ভোট দিব। ভোটের আর মাত্র ১৩ দিন বাকী আছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে গাইবান্ধা -৩ ( পলাশবাড়ী- সাদুল্লাপুর) আসনের পাড়া – মহল্লা,হোটেল – রেস্তোরা, বিভিন্ন চায়ের স্টল, ক্লাবে চলছে  নির্বাচন নিয়ে হিসাব নিকাশ আর পক্ষে বিপক্ষে চায়ের কাপে ঝড় যাকে গ্রামের ভাষায় এখন বলতে শোনাযায় টকশো। তবে নির্বাচনকে কেন্দ্র করে এ আসনে কোন প্রার্থী বা তার সমর্থকদের মাঝে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটতে দেখা যায়নি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.