গাইবান্ধা-৩ আসনে উপ-নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ 

গাইবান্ধা জেলা প্রতিনিধি: ৩১-গাইবান্ধা-৩ (পলাশবাড়ী- সাদুল্লাপুর) আসনে উপ-নির্বাচনে বৈধ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।  আজ রোববার (১ লা মার্চ) দুপুরে জেলা নির্বাচন অফিস কার্যালয়ে এই প্রতীক বরাদ্দ দেয়া হয়।
এরা হলেন,  বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী এ্যাড, উম্মে কুলসুম স্মৃতি (নৌকা), বিএনপি’র প্রার্থী ডা. মইনুল হাসান সাদিক (ধানের শীষ), জাতীয় পার্টির প্রার্থী মাইনুর রাব্বী চৌধুরী রুমান (লাঙ্গল) ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) প্রার্থী এসএম খাদেমুল ইসলাম খুদি-কে (মশাল) প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।
গাইবান্ধা জেলা নির্বাচন অফিসার মাহাবুবুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ৩১-গাইবান্ধা-৩ আসনে  উপ-নির্বাচনে বৈধ প্রার্থী হিসেবে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন। তিনি আরও জানান, সাদুল্লাপুর উপজেলার ১১টি ইউনিয়ন ও পলাশবাড়ী উপজেলার একটি পৌরসভা ও  ৮ টি ইউনিয়নের ৪ লাখ ১১ হাজার ৮৫৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩১-গাইবান্ধা-৩ আসন থেকে আওয়ামীলীগের এমপি ডা. ইউনুস আলী সরকার নির্বাচিত হন। ২০১৯ সালের ২৭ ডিসেম্বর তিনি মারা যাওয়ায় আসনটি শূন্য ঘোষণা করা হয়। উক্ত আসনে ২১ মার্চ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.