গাইবান্ধা জেলা বিএনপির কার্যালয়ে আগুন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলা বিএনপি কার্যালয়ে আগুন দিয়েছে অজ্ঞাত কয়েকজন যুবক। এ অগ্নিসংযোগের ঘটনায় বেশ কয়েকটি প্লাস্টিকের চেয়ার পুড়ে গেছে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

গতকাল ৮ ডিসেম্বর শনিবার  রাতে এ ঘটনা ঘটে।

তবে বিএনপির এক নেতা অভিযোগ করে বিটিসি নিউজকে বলেন, দলের মনোনয়নবঞ্চিত হয়ে ক্ষুব্ধ নেতাকর্মীরা অগ্নিসংযোগ করেছেন।

এ অভিযোগ অস্বীকার করে বিটিসি নিউজকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুন্নবী টিটুল জানান, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে বলে দাবি করেন তিনি।

এদিকে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা একটি পেট্রোলের বোতল জব্দ করেছে।

বিটিসি নিউজকে বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আমিরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় বিএনপি কার্যালয়ের কিছু প্লাস্টিকের চেয়ার ও ব্যানার পুড়ে গিয়েছে। ঘটনাস্থল থেকে একটি পেট্রোলের বোতল জব্দ করা হয়েছে।

গাইবান্ধা-২ (সদর) আসনে বিএনপি থেকে মনোনয়ন পান গাইবান্ধা জেলা বিএনপির সহ-সভাপতি খন্দকার আহাদ আহম্মেদ, সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুল ও জাপা থেকে ছেড়ে আসা সাবেক সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি আবদুর রশিদ সরকার। এর আগে আবদুল রশিদ সরকারকে দলের মনোনয়ন না দেওয়ার দাবি জানিয়ে বিক্ষোভ সমাবেশ করে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.