গাইবান্ধায় শয়ন ঘরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা, আটক-৩ 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়িতে বাড়ির শয়ন ঘরে ঢুকে মোহাম্মদ আলী নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দৃর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।
গতকাল বৃহস্পতিবার (১৮ ফেব্রয়ারী) দিবাগত রাত আড়াইটার দিকে ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামের নিজ বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে।
মোহাম্মদ আলী (৬৫) পেশায় একজন (কেমিষ্ট) ব্যবসায়ী। তিনি জাতীয় প্রতিবন্ধি সংগঠণের নেতা মজিবর রহমানের বাবা।
নিহতের স্ত্রী মর্জিনা বেগম জানান, রাতে টিন সেডের বাড়ির নিজ শয়ন ঘরে মোহাম্মদ আলীর সঙ্গে ঘুমিয়ে ছিলেন। আড়াইটার দিকে তিনজন ঘরের দরজার সামনে এসে মোহাম্মদ আলীকে ডাকতে থাকেন। পরে তার দরজা খুলে দিলে তারা ভিতরে প্রবেশ করে। এসময় ওই তিনজন মোহাম্মদ আলীর সাথে ব্যবসায়ীক বিষয় নিয়ে কথা বলতে থাকেন। এক পর্যায়ে তাদের বাকবিতন্ডা হয়। এসময় তারা মোহাম্মদ আলীর পেটে ছুরিকাঘাত করে। তাদের বাঁধা দিতে গেলে মাথায় আঘাত করে পালিয়ে যান। পরে হাসপাতালে নেয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়। ওই তিনজন পরিকল্পিতভাবে তার স্বামীকে  হত্যা করেছে বলে তিনি দাবি করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাওছার আলী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে হত্যায় ব্যবহ্নত ছুরি উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নিহত মোহাম্মদ আলী কেমিস্ট ব্যবসার পাশাপাশি নকল মুদ্রার ব্যবসার সঙ্গে জড়িত। ব্যবসায়ীক দ্বন্দ ও ভাগবাটোয়ার জের ধরে হত্যাকাণ্ড ঘটতে পারে।
তিনি আরও জানান, নিহতের স্ত্রী মর্জিনা বেগমের দেওয়া তথ্যে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে অভিযান চালিয়ে তিন জনকে আটক করা হয়ছে। আটক তিনজনের মধ্যে একজন স্থানীয়, একজনের বাড়ি সুন্দরগঞ্জ উপজেলার মরুয়াদহ গ্রামে ও অপরজনের বাড়ি নেত্রকোনা জেলায়। তবে তাৎক্ষনিক তাদের নাম পরিচয় জানাতে চাননি তিনি। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে থানায় মামলার প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.