গাইবান্ধার লক্ষ্মীপুর হাট ফুটবল খেলার মাঠ থেকে ৬০ লিটার মদ উদ্ধার 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের হাট লক্ষীপুর ফুটবল খেলার মাঠ থেকে অভিযান চালিয়ে ৬০ লিটার চোয়ানী মদ উদ্ধার করেছে পুলিশ।
আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল আনুমানিক ০৯ টার  দিকে সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের লক্ষ্মীপুর  হাট সংলগ্ন ফুটবল খেলার মাঠে জিন্না, লিটন ও সুকুমার নামের ৩ মাদককারবারী আবর্জনার ভিতরে ৪০ লিডার  চোয়ানী মদ ঠেলাগাড়ীতে বহন করে আনে।
এসময় মাঠের আশেপাশের লোকজনের সন্দেহ হলে তারাগাড়ী আটক দিলে চোরাকারবারীরা পালিয়ে যায়। পরে সদর  থানা পুলিশ খবর পেয়ে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সাইবুদ্দিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ৪০লিডার সহ আরো ২০ লিডার চোয়ানী মদ উদ্ধার করেন।
বিষয়টি  নিশ্চিত করে সদর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সাইবুদ্দিন বিটিসি নিউজকে জানান, মাদক কারবারীরা পলাতক  থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে  মামলা দায়ের করা হয়েছে।
এলাকাবাসীর দাবী, প্রকাশ্য এই ফুটবল খেলার মাঠ সংলগ্ন প্রতি দিনরাত অবাধে চলছে মদ ব্যবসা। এতে করে এলাকার  সব বয়সী মানুষ ঝুঁকে পড়ছে। এসব বন্ধে গাইবান্ধা পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.