গাইবান্ধার পলাশবাড়ীতে নিম্নমানের প‍্যালাসাইডিং নির্মাণ করায় তা হেলে পড়েছে 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে নির্মাণের মাস পেড়িয়ে যেতেই বিভিন্ন জায়গায় ফাটল ধরে হেলে পড়ছে ইটের প্যালাসাইডিং। নিম্নমানের কাজ করা হয়েছে বলে এলাকাবাসীর অভিযোগ।
সরেজমিনে গিয়ে এলাকাবাসী সূত্রে জানাযায়, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ৬নং বেতকাপা ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের আব্দুল হাই এর পুকুর পাড়ে ননওয়াজে প্রকল্পের আওতায় ৯৫ হাজার টাকা বরাদ্দে প্রকল্প সভাপতি ২নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহ আলম সরকার ইটের প্যালাসাইটিং করেন।
নিম্নমানের কাজ করায় কাজের ১ মাসের ব্যবধানেই বিভিন্ন অংশে ফাটল ধরে হেলে পড়ছে প্যালাসাইটিং।
এব্যাপারে প্রকল্প সভাপতি ইউপি সদস্য শাহ আলম সরকারের কাছে ইটের প্যালাসাইটিং নির্মাণের ব্যাপারে জানতে চাইলে তিনি কখন বলেন ৯৫ হাজার টাকা আবার কখনো বলেন ৫২ হাজার টাকা ব্যয়ে এলজিএসপি প্রকল্পের মাধ্যমে কাজটি বাস্তবায়ন করেছি।
তবে উপজেলা উপ-সহকারী প্রকৌশলী রাশেদুল ইসলাম রাসেল এবং অত্র ইউপি সচিব পরিতোষ চন্দ্র বিটিসি নিউজকে জানান ২০২০-২১ অর্থ বছরে ননওয়াজে প্রকল্পের মাধ্যমে ৯৫ হাজার টাকা ব্যায়ে ২নং ওয়ার্ড সদস্য শাহ আলম সরকারের সভাপতিত্বে কাজটি বাস্তবায়ন করা হয়েছে।
প্যালাসাইটিং নির্মাণের ১ মাসের মধ্যেই বিভিন্ন স্থানে ফাটল ধরে হেলে পড়ায় এলাকায় কাজের গুনগত মান নিয়ে চাপা ক্ষোভ বিরাজ করছে। এলাকাবাসী সঠিক তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট বিভাগের উর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.