গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইয়াবা-ফেন্সিডিলসহ গ্রেফতার-২

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪০ বোতল ফেন্সিডিলসহ দুই ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
আজ শনিবার বিকালে অভিযান চালিয়ে জাহিদুল ইসলাম চক রহিমাপুর মন্ডলপাড়া গ্রামে ও পৌরসভার ঝিলপড়া  থেকে জাকারিয়া আলম সরকারকে আটক করা হয়। জাহিদুলের কাছ থেকে ৪০ বোতল ফেন্সিডিলসহ ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং জাকারিয়ার কাছ থেকে ৫০ পিস ই্য়াবা উদ্ধার করা হয়।
আটকের পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, দুই মাদক কারবারি দীর্ঘদিন যাবৎ তারা  মাদকের ব্যবসা করে আসছিল। আমরা গোপন সংবাদের ভিত্তিতে আজ অভিযান চালিয়ে তাদের কাছ থেকে এসব মাদক দ্রব্য পাই। এদের বিরুদ্ধে  মাদক কারবারি কয়েকটি মামলাও রয়েছে। এরা পেশাদার মাদক ব্যবসায়ী।
গাইবান্ধা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক পরিচালক মামুনুর রশিদ বিটিসি নিউজকে বলেন, আটক হওয়া দুই মাদক কারবারিকে দীর্ঘদিন যাবৎ গ্রেফতারের চেষ্টা চলছিল। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে মাঝখানে মাদক ব্যবসা ছেড়ে দিয়ে নতুন করে আবার শুরু করে মাদক ব্যবসা। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে সন্ধ্যায় থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.