গাইবান্ধায় জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের পানি সরবরাহ প্রযুক্তি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত 

গাইবান্ধা প্রতিনিধি: জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আওতায়ধীন পল্লী অঞ্চলে পানি সরবরাহ প্রকল্পের গবেষণা ও উন্নয়ন বিভাগ কর্তৃক আয়োজিত গাইবান্ধায় “ইউনিয়ন ভিত্তিক পানি সরবরাহ প্রযুক্তি ম্যাপিং” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার (২২ আগষ্ট) সকাল ১০টায় গাইবান্ধা শহরের স্থানীয় উত্তরবঙ্গ ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
পল্লী অঞ্চলে পানি সরবরাহ প্রকল্প, নির্বাহী প্রকৌশলী, দিলরুবা ফারজানা, ঢাকা হতে এ কর্মশালা ভার্চুয়ালি উদ্বোধন করেন। এতে আর এন্ড ডি বিভাগের নির্বাহী প্রকৌশলী খালেকুজ্জামান হাসনাত, বিশেষ অতিথি হিসেবে ঢাকা হতে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।
এ কর্মশালায় জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের বিভিন্ন উপজেলার সহকারী প্রকৌশলী, উপ-সহকারী প্রকৌশলী, মেকানিক সহ ৩৩ জন ব্যক্তি অংশগ্রহণ করেন। আর এন্ড ডি বিভাগ, ঢাকা এর কনসালট্যান্ট সেলিম আহমেদ রনি এবং আবদুল্লাহ আল জাবির সঞ্চালনায় গাইবান্ধা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ রেজওয়ান হোসেন উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন।
এসময় বক্তারা বলেন কর্মশালায় প্রাপ্ত তথ্য উপাত্ত সমস্ত গাইবান্ধা জেলার পানি সরবরাহ প্রযুক্তি ম্যাপ তৈরিতে সহায়ক হবে যা পরবর্তীতে সর্বসাধারনের জন্য ওয়েব সাইটে প্রকাশ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.