গরুর চুরির অপবাদে সংঘর্ষ, থানায় মামলা-গ্রেপ্তার ৫


রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল মীরডাঙ্গী বাজারে গতকাল শনিবার (৯ নভেম্বর) সন্ধ্যা ৭টায় পূর্ব শত্রুতার জেরে গরু চুরির ঘটনাকে কেন্দ্র করে ভাংবাড়ী মধ্যপাড়ার সুফিয়ানকে বেধরক মারপিট করার অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায় মীরডাঙ্গী বাজারে সন্ধ্যায় অর্তকিতভাবে কিছু লোকজন হাতে লাঠি সোঠা নিয়ে দৌড়াদৌড়ি করা শুরু করে। হঠাৎ এমন পরিস্থিতিতে সাধারন লোকজন ও ব্যবসায়ীরা ভয়ে বিভিন্ন দিকে পালিয়ে যায়, স্থানীয় দোকানদাররা দোকানের ঝাপ বন্ধ রাখে। এসময় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছালে পরিবেশ শান্ত করে।

জানা যায়, উপজেলার ভাংবাড়ী গ্রামের এবাদুল ইসলাম প্রতিবেশি সুফিয়ানের নামে গরু চুরি অপবাদ দেওয়াকে কেন্দ্র করে এঘটনা ঘটে। সংঘর্ষের এক পর্যায়ে আবু সুফিয়ান গুরুতর অসুস্থ হয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি হয়।

থানা ও মামলা সূত্রে জানা যায়, ঐ রাতেই আবু সুফিয়ান বাদী হয়ে সন্ধ্যারই সরকার পাড়ার মৃত ডাবুয়ার ছেলে কাউসার (২৫), ভাংবাড়ীর রমজান আলীর ছেলে এবাদুল ইসলাম (৪৫), একই গ্রামের রমজান আলীর ছেলে জবাইদুল (২৮), সমির উদ্দিনের ছেলে রমজান আলী (৫৮), এবাদুলের ছেলে তারেক (২০), মৃত-রমজান আলীর ছেলে রব্বানী (৩০). সমির উদ্দিনের ছেলে জহিরুল (৫৮), সন্ধ্যারই (মীরডাঙ্গী) গ্রামের কাওয়া মুন্সির ছেলে মোজাম্মেল হক (৫০) ও ভোলাপাড়ার আব্দুল গণির ছেলে সবুজসহ মোট ১০জনকে আসামী করে প্যানেল কোর্টের (১৪৩,৩৪২,৩২৩,৩২৫,৩২৬,৩০৭,৩৭৯,৫০৬,১১৪) ধারায় মামলা দায়ের করে।

মামলা নং ৫। তারিখ-০৯-১১-০১৯খ্রি:।

রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজকে বলেন, এদের মধ্যে ৫জন আসামীকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.