গভীর রাতে প্রেমিকার বাড়িতে গিয়ে রক্তাক্ত হলেন প্রেমিক!

নাটোর প্রতিনিধি: গভীর রাতে পরকীয়া প্রেমের জেরে প্রেমিকার বাড়িতে দেখা করতে গিয়ে মনিরুল ইসলাম মনি নামের এক প্রেমিককে মারপিট করে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে প্রেমিকার স্বজনদের বিরুদ্ধে।
ঘটনাটি ঘটেছে নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বিলহরিবাড়ী গ্রামে। এ ঘটনায় প্রেমিক মনিরুল ইসলামের বাবা বাবর আলী বাদি হয়ে গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
স্থানীয় সূত্রে জানাযায়, সোমবার গভীর রাতে প্রেমিক মনিরুল ইসলাম মনি বিলহরিবাড়ী এলাকার এক প্রবাসীর স্ত্রীর সাথে প্রেমের সম্পর্কের জেরে দেখা করতে যায়। কিন্তু ভুল বসত প্রেমিকার ভাইয়ের ঘরে কড়া নারে প্রেমিক মনি। তারপর প্রেমিকার বাড়ির লোকজন প্রেমিক মনিকে গুরুত্বর রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
তবে প্রেমিকার ভাই অভিযোগ অস্বিকার করে বিটিসি নিউজকে বলেন, মনিরুল ইসলাম মনি গভীর রাতে তাদের বাড়িতে এসেছিলেন অনৈতিক উদ্দেশ্য নিয়ে। তার বোনের সাথে তার কোন সম্পর্ক নেই।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মতিন বিটিসি নিউজকে জানান, মামলা রজু করা হয়েছে। এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.