গণসংযোগকালে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা


নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের গণসংযোগকালে সতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী মোঃ আখতারুজ্জামান আখতারের উপর হামলা করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে রাজশাহীর দুর্গাপুর পৌরসভায় গণসংযোগকালে অতর্কিত ১০/১৫ জন হামলা চালায়।
রাজশাহী দূর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক এই হামলার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, রাজশাহী জেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে গণসংযোগে যান সতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী মোঃ আখতারুজ্জামান আখতার। এসময় তিনি দুর্গাপুর পৌরসভায় গণসংযোগ চালান। সেখানে ১০ থেকে ১৫ জন তাদেরকে আক্রমন করে। তবে আমি প্রার্থীর সাথে কথা বলেছি। পরিস্থিতি সাভাবিক আছে। এখন পর্যন্ত তিনি অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।
সতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী মোঃ আখতারুজ্জামান আখতার বলেন, আমি নির্বাচনি গণসংযোগে ছিলাম। হঠাৎ ১০/১৫ জন আমার গণসংযোগ চলাকালে আক্রমন করে বসে। এসময় আমার সমর্থকদের সাথে তাদের হাতহাতি হয়। পরে তারা সেখান থেকে চলে যায়। তবে কিছুক্ষণ পর তারা সেখানে ফিরে এসে তারে ভ‚ল হয়েছে বলে ক্ষমা চেয়ে গেছেন।
এরআগে তিনি বৃহস্পতিবার সকালে সাবেক এমপি ও আওয়ামীলীগের প্রবীন নেতা তাজুল ইসলাম মোহাম্মদ ফারুকের কবর জীয়ারতের মধ্যমে তিনি নির্বাচনী প্রচারণা শুরু করেন। এসময় তিনি দুর্ঘাপুর পৌরসভাসহ উপজেলার বিভন্ন ইউনিয় পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের মাঝে মোটরসাইকেল প্রতীকের প্রচার প্রচারণা চালান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.