খুশির জোয়ারে ভাসছে ওরা : ৫শ’ শিশুর মুখে হাসি ফুটালেন ছাত্রলীগ সভাপতি বাঁধন


নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে সুবিধাবঞ্চিত পাঁচ শতাধিক দুস্থ ও প্রতিবন্ধী শিশুকে ঈদের নতুন জামা কাপড় উপহার দিয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আতিয়ার রহমান বাঁধন। ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে উপজেলায় এই প্রথম শিশুদের মাঝে ব্যক্তি উদ্যোগে প্রায় ৪ লাখ টাকার শিশু বস্ত্র বিতরণ করা হয়।
আজ রবিবার দুপুর ১২টার দিকে পৌর সদরের চাঁচকৈড় শিক্ষাসংঘ প্রাইমারী স্কুল মাঠে উৎসবমুখর পরিবেশে এলাকার অভাবক্লিষ্ট শিশুদের মাঝে ওই নতুন কাপড় উপহার দেওয়ার সময় বাঁধনের বাবা বিশিষ্ট ব্যবসায়ী আমানত আলী শেখসহ অনেকে উপস্থিত ছিলেন। করোনাকালীন সংকটে এ মহৎ উদ্যোগ নেওয়ায় উপজেলা ছাত্রলীগ সভাপতি বাঁধন বিভিন্ন মহল থেকে প্রশংসিত হয়েছেন। শিশুদের নতুন পোষাকের মধ্যে ছিলো পায়জামা-পাঞ্জাবী, শার্ট-প্যান্ট, ফ্রগ, কামিজ, লেহেঙ্গা ইত্যাদি।
নতুন পোষাক পেয়ে শিশু তানিম, সামিউল ও রেহানা জানায়, তারা নতুন পোষাক পেয়ে খুব খুশি। শিশুদের অভিভাকরা অনুভূতি ব্যক্ত করে বলেন, আমরা ওদের নতুন পোষাক দিতে পারিনি। আল্লাহ বাঁধনকে বাঁচিয়ে রাখুক।
বাঁধন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, অসহায় দুস্থ ও প্রতিবন্ধী শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করার নিমিত্তে এই আয়োজন। এতে সুবিধাবঞ্চিত শিশুরা নতুন জামা কাপড় পেয়ে খুশিতে উজ্জীবিত হয়েছে। সাথে আসা অভিভাবকরাও খুশি হয়েছেন। তাদের খুশিতেই নিজেকে ফিরে পাই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.