খুলনা-মাওয়া মহাসড়কে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে শিশু নিহত, আহত-৩  

বাগেরহাট প্রতিনিধি: খুলনা-মাওয়া মহাসড়কে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে এক  শিশু নিহত, আহত হয়ৈছে আরো তিন জন।বাগেরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ট্রাক ঢুকে পড়ার ঘটনায় এক শিশু নিহত হয়েছে।
এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছে। গতকাল শনিবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বাগেরহাটের ফকিরহাটে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুর নাম জান্নাতুল মাওয়া (৬)। জান্নাতুল মাওয়া উপজেলার আট্টাকী গ্রামের কবির শেখের কন্যা।  ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত দোকানী জাকিয়া বেগমকে (৪৫) উদ্ধার করে খুলনা মেডিকেল হাসপাতালে পাঠিয়েছে। বাকি আহতদের ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। তারা হলেন, ফরিহাট উপজেলার আট্টাকী গ্রামের নাজমুল শেখ কন্যা শিরিনা বেগম (২৪) ও সাথি বেগম (১৮)।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনম মো. আবু সাঈদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের সকাল-সন্ধ্যা হোটেলের সামনে পণ্যবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি চায়ের দোকানে উঠে গেলে এক শিশু নিহত হয়। এসময় আরও তিন নারী আহত হয়েছে। ঘটনার পর থেকে ট্রাকের চালক ও সহকারী পলাতক রয়েছে। ট্রাকটি তাদের হেফাজতে আছে বলে তিনি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.