খুলনা প্রেসক্লাবের দুদিন ব্যাপী পিঠা উৎসবের সমাপনী অনুষ্ঠিত

খুলনা ব্যুরো: খুলনা প্রেসক্লাব আয়োজিত পিঠা উৎসবের সমাপনী গতকাল শনিবার (২৫ জানুয়ারী) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। উৎসবে প্রথম স্থান অধিকার করেছেন রোটারী ক্লাব অব রূপসা’র মালিহা মান্নান।
দ্বিতীয় স্থান অধিকার করেছেন জয়া’স কুকিং’য়ের জয়ন্তী দাস জয়া। আর তৃতীয় স্থান অধিকার করেছেন এলআইএল স্পেস’র লিপি। মুজিব বর্ষ উদযাপনের অংশ হিসেবে নেসক্যাফে ও পোলার’র সহযোগিতায় দুই দিনব্যাপী এ উৎসবের আয়োজন করা হয়।
খুলনা প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন গাজী মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ডা. গাজী মিজানুর রহমান।
খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা, সাবেক সভাপতি শেখ আবু হাসান, সহ সভাপতি মো. হাবিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক এস এম জাহিদ হোসেন, দৈনিক জন্মভূমির প্রকাশক আসিফ কবির, ক্লাবের যুগ্ম-সম্পাদক এস এম কামাল হোসেন, কোষাধ্যক্ষ সোহেল মাহমুদ, সহকারী সম্পাদক (সাংস্কৃতিক) মাহবুবুর রহমান মুন্না, নির্বাহী সদস্য হাসান আহমেদ মোল্লা ও মো. রাশিদুল ইসলাম, ক্লাব সদস্য সাঈদা আক্তার রিনি, নগর সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি মোল্লা মারুফ রশীদ, রোটারী ক্লাব অব রূপসা’র সভাপতি আল জামাল ভূঁইয়া প্রমুখ।
এরআগে বিচারক হিসাবে উৎসবে অংশ নেওয়া স্টলগুলোতে পিঠার স্বাদ ও মান পরীক্ষা করেন আজমেরী রওশন, জাকিয়া আলম লিজা, লিন্ডা ফাতেমা তুজ জোহরা ও রুশমী আহমেদ।
এছাড়া উৎসবের পুরস্কার স্পন্সর করেন রোটারী ক্লাব অব রূপসা’র মফিজ আহমেদ মজুমদার। উৎসবে স্থানীয় ও জাতীয় পর্যায়ের স্বনামধন্য ১২টি স্টল অংশ গ্রহণ করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.