খুলনায় সরকারি অফিসের ভুয়া সীলমোহরসহ গ্রেফতার-১

খুলনা ব্যুরো: খুলনায় র‌্যাব-৬’এর সদস্যরা অভিযান চালিয়ে সরকারি কর্মকর্তা ও বিভিন্ন সরকারি অফিসের ভুয়া সীলমোহরসহ রিপন বিশ্বাস (৩১) নামে প্রতারক চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে।
গ্রেফতার প্রতারক চক্রের সদস্য রিপন বিশ্বাস খুলনার তেরখাদা উপজেলার বাসিন্দা।
আজ রবিবার (২৮ আগস্ট) দুপুরে র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম সারোয়ার হুসাইন জানান, র‌্যাবের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে, তেরখাদা থানা এলাকায় কতিপয় ব্যক্তি বিভিন্ন লোকজনের নিকট টাকার বিনিময়ে জাল সনদ ও সীলমোহর তৈরি করে প্রতারণার মাধ্যমে জাল-জালিয়াতি করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছে। এরূপ তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬এর স্পেশাল কোম্পানির একটি আভিযানিক দল উক্ত প্রতারক চক্রকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে অভিযান অব্যাহত রাখে। এক পর্যায়ে গতকাল শনিবার দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে তেরখাদা উপজেলার ভুজনিয়া এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্য রিপন বিশ্বাসকে গ্রেফতার করে।
এ সময় তার কাছ থেকে জালিয়াতি কাজে ব্যবহৃত বিভিন্ন ব্যক্তি ও সরকারি প্রতিষ্ঠানের ২৯টি নকল সীলমোহর, ২ পাতা ভুয়া প্রত্যয়নপত্র, ৯২ নকল ওয়ারিশ কায়েম সনদপত্র, ২২ পাতা ভূমি অফিসের পর্চা ও খতিয়ান ২২, একটি নকল সীলমোহর ১টি মোবাইল ফোন জব্দ করা হয়। জব্দকরা আলামতসহ প্রতারক চক্রের সদস্য রিপন বিশ্বাসকে তেরখাদা থানায় হস্তান্তর ও তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.