খুলনায় বিএনপির শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন 

খুুলনা ব্যুরো: বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে খুলনা মহানগর বিএনপির গৃহিত ৩দিনের প্রথম দিনে আজ শনিবার দিবসটি যথাযথ মর্যদায় পালন করা হয়।

সকালে সুর্যদয়ের সাথে সাথে সকল দলীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনিমিত করণ ও কালো পতাকা উত্তোলন করা হয়। এছাড়া নগরীর সকল ওয়ার্ড, থানার অঙ্গ ও সহযোগী সংগঠণের উদ্যোগে বিভিন্নপ্রকার খাদ্যসামগ্রী ও শুকনা খাবার বিতরণ এবং  শহীদ জিয়ার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
আজ শনিবার বেলা ১১টায় দৌলতপুর থানার ৪নং ওয়ার্ড এলাকার করোনায় আক্রান্ত লকডাউনে থাকা ২৭টি পরিবারের মাঝে মহানগর বিএনপির পক্ষ থেকে  শহীদ জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করেন মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু।
এসময় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, শেখ মোশারেফ হোসেন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, সিরাজুল হক নান্নু, মেহেদী হাসান দিপু,  সাজ্জাদ হোসেন তোতন, মুর্শিদ কামাল, প্রমুখ।
আজ শনিবার দুপুর ২টায় সোনাডাঙ্গা থানা বিএনপির উদ্যোগে শেখপাড়া তেতুল তলা মোড় এলাকায়  সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু।
এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, অধ্যক্ষ তারিকুল ইসলাম, রেহেনা ঈসা, আরিফুজ্জামান অপু, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, মহিবুল্লাহ কচি, ইকবাল হোসেন খোকন, মুজিবর রহমান, সাদিকুর রহমান সবুজ, সাজ্জাদ আহসান পরাগ, সামসুজ্জামান চঞ্চল, নাজমুল হুদা সাগর, শরিফুল ইসলাম বাবু, প্রমুখ।
খুলনা মহানগর ছাত্রদলের আয়োজনে শনিবার বেলা আড়াইটায় সিদ্দিকীয়া মহল্লায় খাবার বিতরণের উদ্বোধন করছেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক, খুলনা মহানগর বিএনপি’র সম্মানিত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জননেতা জনাব নজরুল ইসলাম মঞ্জু এবং সাধারন সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি।
এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নেতা আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, কাউন্সিলর হাফিজুর রহমান মনি, মহানগর ছাত্রদলের সভাপতি শরিফুল ইসলাম বাবু, ইফতেখার জামান নবীন, আব্দুল্লাহ কিমিয়া সাদাত, প্রমুখ।
আজ শনিবার বিকেল ৩টায় সদর বিএনপির উদ্যোগে  শহীদ জিয়ার ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ২৮নং ওয়ার্ডের মহির বাড়ি খালপাড় এলাকার হতদরিদ্র কর্মহীন দুঃস্থ  মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু।
এসময় উপস্থিত ছিলেন, মনিরুজ্জামান মনি, অ্যাড. এসআর ফারুক, রেহেনা ঈসা, শাহ জালাল বাবলু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আরিফুজ্জামান অপু, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, ইউসুফ হারুন মজনু, হাসানুর রশিদ মিরাজ, সামসুজ্জামান চঞ্চল, নাজমুল হুদা সাগর, নাজির উদ্দিন আহমেদ নান্নু, অ্যাড. মশিউর রহমান নান্নু প্রমুখ।
আজ শনিবার বিকেলে সোনাডাঙ্গায় আন্তঃজেলা বাস টার্মিনাল এলাকায় মটর শ্রমিকদের উদ্যোগে  খাদ্যসামগ্রী বিতরণ করেন মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু।
এসময় উপস্থিত ছিলেন, মনিরুজ্জামান মনি, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, সাইফুল ইসলাম মল্লিক, রিয়াজুল কবির, ইকবাল হোসেন প্রমুখ। এছাড়া নগরীর বিভিন্ন এলাকায় তবারক বিতরণ ও মসজিদে দোয়া করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.