খুলনায় আ’লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ৮

খুলনা ব্যুরো:  খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারনাকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের ৭/৮জন আহত হন। আহতদের মধ্যে আওয়ামীলীগের ১৫ নম্বর ওয়ার্ড সদস্য আ: হান্নানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বিএনপির ৬/৭জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় বলে দলের পক্ষ থেকে দাবি করা হয়।

নগর বিএনপির মিডিয়া সেলের পক্ষ থেকে জানানো হয়, বিএনপির মেয়রপ্রার্থী নজরুল ইসলাম মঞ্জু সন্ধ্যা সোয়া ছয়টার দিকে নগরীর খালিশপুর থানাধীন আলমনগর এলাকায় গণসংযোগ চলাকালে ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মুন্সী নাজমুল আলম নাজুর নেতৃত্বে হামলা চালানো হয়।

এতে যুবদল নেতা আব্দুস সামাদ বিশ্বাস ছাড়াও সাতজন নারী কর্মী আহত হন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয় বলেও মিডিয়া সেল জানায়। তবে আওয়ামীলীগ নেতা নাজমুল আলম নাজু বলেন, গণসংযোগ চলাকালে বিএনপি কর্মীরা একটি নৌকায় আঘাত করে।

এতে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে তিনি গিয়ে ঠেকান। বিএনপি কর্মীদের হামলায় আ: হান্নান নামের একজন আ’লীগ নেতা আহত হন। তাকে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে স্থানীয় একটি সূত্র জানায়, পরে উভয় পক্ষের মধ্যে বিষয়টি মিমাংসা হয়ে যায়।

Comments are closed, but trackbacks and pingbacks are open.