খুলনার ডুমুরিয়ায় অভাবের তাড়নায় এক ব্যক্তির আত্মহত্যা

খুলনা ব্যুরো: খুলনার ডুমুরিয়ায় পারিবারে অভাবের তাড়নায় আলতাফ শেখ (৬৫) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। আজ শুক্রবার (০৬ জুলাই) ভোরে উপজেলার সাহস ইউনিয়নের রাজাপুর গ্রামের একটি আমড়া গাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি ওই গ্রামের মৃত সৈয়দ আলী শেখের ছেলে। পেশায় একজন ডাব নারকেল ব্যবসায়ী ছিলেন।
পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার (০৫ জুলাই) সন্ধ্যায় আলতাফ শেখ তার স্ত্রীর সাথে পারিবারিক অভাব-অনাটন নিয়ে ঝগড়া করেছিলেন। পরে ভোর রাত সাড়ে ৪ টার দিকে ঘর থেকে বের হয়ে যান। সকালে বাড়ী থেকে ১৫০ গজ দূরে একটি আমড়া গাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় এলাকাবাসী।
ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান বিটিসি নিউজকে বলেন, ‘আত্মহত্যা খবর পেয়ে আলতাফ শেখের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
তিনি বলেন, ‘আলতাফ শেখ পারিবারিক ভাবে অসচ্ছল ছিলেন। এই নিয়ে মাঝে মধ্যে স্ত্রীর সাথে ঝগড়া হত। এছাড়া তিনি শারিরিক ভাবে বেশ কয়েকটি অসুখে ভুগছিলেন। এর আগেও তিনি দুইবার আত্মহত্যার চেষ্টা করেছেন।’
উল্লেখ্য, এই নিয়ে চলতি বছর ২০২১ সালে ডুমুরিয়া উপজেলায় ৪২ জন আত্মহত্যা করেছেন। আগে গত বছর ২০২০ সালে ডুমুরিয়া উপজেলায় আত্মহত্যা করেছেন ৭৬ জন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.