‘খুনের পরিকল্পনা ছিল আমাকে ধর্ষণের পর ’

 

বিটিসি নিউজ ডেস্ক: ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামির পরিবারে জ্বলছে অশান্তির আগুনবেশ কিছুদিন ধরেই । বার বার প্রশ্নের সম্মুখিন হতে হয়েছে তাকে স্ত্রী হাসিন জাহানের করা ধর্ষণ, নির্যাতন, পরকীয়া ও ম্যাচ পাতানোর মতো অভিযোগে ।  অনিশ্চিত হয়ে পড়েছিল শামির ক্রিকেট ভবিষ্যৎই হাসিনের এমন অভিযোগে। তবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ম্যাচ পাতানোর অভিযোগ তদন্ত করে ক্লিনচিট দিলে রক্ষা পান শামি।

বিস্ফোরক হয়ে উঠলেন হাসিন জাহান এবার আবারও। নিজের ঘটনাকে তুলনা করলেন তিনি কাঠুয়া গণধর্ষণ কাণ্ডের সঙ্গে । জম্মু ও কাশ্মীরের কাঠুয়ায়  তুলে নিয়ে গিয়ে দিনের পর দিন গণধর্ষণ করে খুন করা হয় আট বছরের কিশোরীকে। গোটা ভারত এ ঘটনায় উত্তাল হয়ে উঠেছে ।  সাধারণ মানুষের পাশাপাশি ক্রীড়াঙ্গণ ও বিনোদন জগতের তারকারাও সরব হয়ে উঠেছেন ধর্ষণের প্রতিবাদে। শাস্তির আইনও পরিবর্তন হয়েছে শিশু ধর্ষণের ঘটনায় ।

ভারতজুড়ে সাড়া ফেলা এই ঘটনায় ক্রিকেটার শামির স্ত্রী তার নিজের জীবনের তুলনা করেছেন। কাঠুয়া কাণ্ডে জড়িতদের চূড়ান্ত শাস্তি হওয়া উচিত। আমার ঘটনাও ছিল একইরকম। শুধু পার্থক্য আমি এখনও বেঁচে আছি। হাসিন বলেন, এই ঘটনার মতো পরিণতি হতে পারত আমারও।  আমাকে ধর্ষণের পর খুন করে মৃতদেহ জঙ্গলে ফেলে দেওয়ার পরিকল্পনা করেছিল ওরা (শামি ও তার ভাই)। সেই কারণেই লড়াই চালিয়ে যাচ্ছি গত দু’মাস ধরে নিজের ।

হাসিন নিজেও কাঠুয়া কাণ্ডের ঘটনায় আয়োজিত প্রতিবাদ মিছিলে যোগ দিয়েছিলেন । তিনিই এবার সেই মর্মান্তিক ঘটনার সঙ্গে নিজের পরিস্থিতির তুলনা করায় অবাক হয়েছেন অনেকেই। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.