খাস দিঘি দখল করা নিয়ে হত্যাকাণ্ডের ঘটনায় আটক-৩

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে সরকারি খাস দিঘি দখল করা নিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত সেই মোখলেছুর রহমান হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার দায়ে ৩ জনকে গ্রেফতার/আটক করেছে র‌্যাব।
গতকাল শুক্রবার (২৯ অক্টোবর) দিবাগত রাতে লালপুর উপজেলার করিমপুর রেলগেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় হত্যাকান্ডে ব্যবহৃত একটি হাসুয়াসহ উদ্ধার করা হয়েছে।
গ্রেফতার কৃতরা হলেন, লালপুর উপজেলার অর্জুনপাড়া এলাকার মৃত এলাহী বক্সের ছেলে এরশাদ (৩৫),ঈশ্বরপাড়া এলাকার মৃত জমিস উদ্দিনের ছেলে মন্টু (৪২), এবং বক্তার আলীর ছেলে সিদ্দিক (৪৮)।
আজ শনিবার (৩০ অক্টোবর) দুপুরে র‌্যাব-৫,সিপিসি -২ নাটোর ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জিয়াউর রহমান তালুকদার। পরে গ্রেফতারকৃতদের আদালতে হাজির করা হয়।
উল্লেখ্য যে, গতকাল শুক্রবার (২৯ অক্টোবর) সকালে দিকে মকলেছুর রহমান তার নিজ বাড়ির বাইরে থাকা টয়লেটে যাওয়ার সময় বাদশাহ গ্রুপের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তার উপর অতর্কিত হামলা চালালে সেখানে মকলেছুর রহমান গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করলে পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যেই সে মৃত্যুবরণ করেন।
এ বিষয়ে স্থানীয়রা গণমাধ্যম কর্মীদের জানিয়েছেন, ঈশ্বরপাড়া গ্রামে সরকারি ১৮ বিঘা দিঘী জমি দখল কে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বাদশাহ গ্রুপ ও সাহাবুল গ্রুপের মধ্যে লাগাতার বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে গতকাল শুক্রবার সকালে এ ঘটনা ঘটেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালপুর (নাটোরপ্রতিনিধি নাহিদ হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.