খালেদা জিয়ার কিছু হলে সরকারকে দায় নিতে হবে : মির্জা ফখরুল

মানিকগঞ্জ প্রতিনিধি: অবৈধ সরকার জনগণ দেখে ভয় পায়। জনগণহীন এ সরকার গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে। এ গণতন্ত্র রক্ষার জন্য খালেদা জিয়া দেশের বিভিন্ন স্থানে ঘুরে বেরিয়েছেন। এখনো তিনি হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন বলে মন্তব্য করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেল ৩টায় মানিকগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে জেলা বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, ‘সারাদেশের মানুষের দাবী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে পাঠানোর। কিন্তু এসব দাবি সরকারের কানে যায় না। যদি খালেদা জিয়ার কিছু হয় সরকারকে এর দায় নিতে হবে।’
জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এসএ কবীর জিন্নাহ, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সত্যেন কান্ত পণ্ডিত ভজন প্রমুখ।
সমাবেশে ফখরুল ইসলাম আলমগীর বলেন, রাষ্ট্রপতি বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে সংলাপের জন্য ডাক দিয়েছেন। তিনিই সংলাপকে অর্থহীন বলে উল্লেখ করেন। এ সংলাপ গণতন্ত্রকে ফিরিয়ে আনতে পারবে না। জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে পারবে না। এ সরকার ক্ষমতায় থাকলে সুষ্ঠু নির্বাচন হবে না।
তিনি বলেন, এ সরকার ১০ টাকা কেজি করে চাল দেওয়ার কথা বলে ক্ষমতায় এসেছে। এখন দেশে চালের দাম ৭০ টাকা। ঘরে ঘরে চাকরির কথা বলে ক্ষমতায় এসে এখন চাকরির জন্য লাখ লাখ টাকা গুনতে হচ্ছে চাকরিপ্রার্থীদের।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মানিকগঞ্জ প্রতিনিধি মো. শহিদুরজ্জামান শহিদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.