খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থ্যতা কামনায় রংপুরে বিএনপির একাংশের ইফতার মাহফিল

 

রংপুর ব্যূরো: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুস্থ্যতার দাবিতে রংপুরে রোববার দোয়া ও ইফতার মাহফিল করেছে রংপুর মহানগর ও জেলা বিএনপিতে কাংখিত পদ বঞ্চিত নেতারা।

রোববার সন্ধায় নগরীর আড়িঢ়াং কমিউনিটি সেন্টারে রংপুর মহানগর বিএনপির প্রতিষ্ঠাকালীন সাধারন সম্পাদক সামসুজ্জামান সামুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান লাকু, জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু, সেক্রেটারী শামসুল হক ঝন্টু, মহানগর সেক্রেটারী লিটন পারভেজ, বদরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি পরিতোষ চক্রবর্তি, সেক্রেটারী সাখাওয়াত শাহান, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুল ইসলাম, গঙ্গাচড়া উপজেলা সভাপতি ওয়াহেদুজ্জামান মাবু, পীরগাছা উপজেলা বিএনপির সেক্রেটারী আমিনুল ইসলাম রাঙ্গা, মিঠাপুকুর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাজেদুর রহমান রানা, জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক শরীফ নওয়াজ জোহা, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম শহিদ প্রমুখ।

দোয়া মাহফিলে খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা নেয়ার আহবান জানিয়ে নেতৃবৃন্দ বলেন, খালেদা জিয়ার কিছু হলে সারাাদেশে আন্দোলনের আগুন ছড়িয়ে পড়বে।
প্রসঙ্গত: রংপুর মহানগর ও জেলা বিএনপির যে কমিটি কেন্দ্র থেকে অনুমোদন দেয়া হয়েছে তাতে উপরের এসব নেতার কাংখিত পদ নেই বলে মনে করেন অনেক নেতাকর্মী। কমিটি অনুমোদনের পর এই ইফতার মাহফিলের মাধ্যমে রংপুরে বিএনপির গ্রুপিং আবারও প্রকাশ্যে আসলো। দোয়া ও ইফতার মাহফিলে প্রায় ১ হাজার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.