ক্ষমতায় গেলে সংখ্যালঘুরা ভালো থাকবেন জীবন হবে উন্নত: ফারুক চৌধুরী

বড় দিন উদযাপনে খ্রিষ্টানদের সাথে ফারুক চৌধুরী
:লীগ প্রতিবেদক: রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় গেলে সংখ্যালঘুরা ভালো থাকবেন আর আপনাদের জীবন হবে উন্নত। বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালে সংখ্যালঘুরা অনেক অন্যায় নির্যাতনের শিকার হয়েছেন। তারা মূলত জঙ্গীবাদ সৃষ্টি করে দেশের উন্নয়নকে দমিয়ে রাখার সৃষ্টি করছে। আমরা জঙ্গীবাদ তালেবান রাষ্ট্র চাইনা। উন্নয়নের রাষ্ট্র চাই।

উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে সাংসদ বলেন, গত এক দশকে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকাকালে আপনাদের অনেক উন্নয়ন করেছি। রাস্তা পাকাকরন,মাল্টিমিডিয়া স্থাপন,বিদ্যালয় ভবন নির্মাণ করবেন বলে তাদের উদ্দেশ্যে জানান। সুখি ও সমৃদ্ধশালী দেশ গড়তে শেখ হাসিনা সরকার অনেক পদক্ষেপ হাতে নিয়েছে। ক্ষমতায় গেলে বাস্তবায়ন সম্ভব হবে।

 

তিনি আরো বলেন, ডিজিটাল দেশ গড়েছেন শেখ হাসিনা। বিশ্বে ৫২ তম দেশ হিসেবে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপন করা হয়েছে। ২০২১ সালের মধ্যে দেশ মধ্যম আয়ের দেশে পরিনত হবে। আমাদের মাথাপিছু আয়ও বাড়বে। তাহলেই দেশ সুখি ও সমৃদ্ধশালীতে পরিনত হবে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়নে লবাই বটতলা গ্রামে খিষ্ঠানদের বড় দিন উদযাপনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় অতিথি ছিলেন রাজশাহী-তানোর ক্যাথলিক ধর্মযাজক ও আহবায়ক ফাদার প্যাট্রিক গমেজ পাল,পাল-পুরোহিত ফাদার মাইকেল ফুড়াইয়া,সহ-পাল পুরোহিত ফাদার আরতুরো স্পিজিয়াল, জেলা আওয়ামী স্বেচ্ছসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক শরিফ তুহিন, সাবেক সদস্য শামসুল আলম(হিটলার),গোদগাড়ী উপজেলা আওয়ামী লীগ বদিউজ্জামান,সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা যবলীগ সাবেক সভাপতি শফিকুল সরকার, সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ নিয়ে গির্জার প্রাঙ্গনে ৮০ পাউন্ডের কেক কেটে বড় দিন উদযাপন করা হয়।

(প্রেস বিজ্ঞপ্তি) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.