কোম্পানীগঞ্জে হিউম্যান ফ্রি সার্ভিস সেন্টার এর ইফতার সামগ্রী বিতরণ 

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৮নং চর এলাহী ইউনিয়নে সামাজিক সংগঠন হিউম্যান ফ্রি সার্ভিস সেন্টার এর  পক্ষ থেকে দেড় শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার (৩১শে মার্চ) ইউনিয়নের গাঙচিল বাজার ও চর এলাহী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে পৃথকভাবে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হিউম্যান ফ্রি সার্ভিস সেন্টার কেন্দ্রীয় কমিটির  উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোঃ শাহাদাৎ হোসেন। ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম, সমাজ সেবক ওসমান গনি (খোনার) চর এলাহী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহায়ক জহির উদ্দিন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হিউম্যান ফ্রি সার্ভিস সেন্টার কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মোঃ জাবেদ হোসেন, কেন্দ্রীয় শিক্ষা ও মিডিয়া বিষয়ক সম্পাদক ওসমান গনি, কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ রফিকুল ইসলাম, চর এলাহী শাখার উপদেষ্টা মণ্ডলীর সদস্য আব্দুল হাই, উপদেষ্টা ইসহাক বিল্লাহ মুজাহিদ, চর এলাহী শাখার সভাপতি মোঃ মুরাদ, সিনিয়র সহ-সভাপতি এম এ কে আজাদ শিকদার, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, কেশিয়ার মোঃ আবুল কাশেম, সমাজকল্যাণ সম্পাদিকা ময়ূরী আক্তার প্রমুখ।
ইফতার সামগ্রী বিতরণ কালে বক্তারা বলেন, হিউম্যান ফ্রি সার্ভিস সেন্টার একটি মানবিক ও সামাজিক সংগঠন। এ সংগঠন জন্মলগ্ন থেকেই দেশের প্রত্যন্ত অঞ্চলের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। সংগঠনটি প্রত্যেক বছর পবিত্র রমজান মাসে ইফতার সামগ্রী ও ঈদ সামগ্রী বিতরণ করে থাকে। তারই ধারাবাহিকতায় আজ চর এলাহী ইউনিয়নের হত-দরিদ্র দেড় শতাধিক মানুষের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক কাতার প্রবাসী মাসুদ আমীন মুঠোফোনে এ প্রতিবেদককে জানান, তাদের এ কার্যক্রম শুধু নোয়াখালীর মধ্যেই সীমাবদ্ধ নয়, বর্তমানে সারা বাংলাদেশে তাদের এ মানবিক কার্যক্রম চলমান রয়েছে। এছাড়া তারা বলেন, আমরা শুধু ব্যক্তি পর্যায়ে যে সহযোগিতা করি বিষয়টি ঠিক তা নয়, আমরা বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানেও আমাদের সাধ্যমতো সহযোগিতা করে থাকি, ইনশাআল্লাহ আমাদের এই কার্যক্রম সবসময়ই চলমান থাকবে। এসময় তারা দেশের মানুষের কাছে সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকলের জন্য দোয়া কামনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি মো: মাসুদ রানা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.