কোভিড-১৯ বিস্তার রোধে আলোয়াখোয়া ইউনিয়ন আ. লীগের সচেতনতা সৃষ্টি কর্মসুচি


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার আলোয়াখোয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমন বিস্তার রোধে জনসচেতনতামুলক প্রচারনা ও মাস্ক বিতরণ কর্মসুচি পালন করা হচ্ছে।
জানাগেছে, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রিয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী এবং আটোয়ারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলামের নির্দেশনা মোতাবেক আলোয়াখোয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোজাক্কারুল আলম (কচি)’র নেতৃত্বে জনসচেতনতামুলক প্রচারনা ও মাস্ক বিতরণ কর্মসুচি অব্যাহত রয়েছে।
কচি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা কমিটির নির্দেশনা মোতাবেক আলোয়াখোয়া ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আ.লীগ নেতাকর্মী ও গ্রাম পুলিশদের সাথে নিয়ে ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার সমুহে কোভিড-১৯ বিস্তার রোধে সচেতনতামুলক প্রচারনা সহ মাস্ক বিহীন পথচারীদের মাঝে ফ্রি মাস্ক বিতরণ করা হচ্ছে।
এব্যাপারে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম বলেন, উপজেলা প্রশাসনের পাশাপাশি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগের নেতাকর্মীরা স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে করোনা ভাইরাস বিস্তার রোধে জনসচেতনতামুলক প্রচারনা অব্যাহত রেখেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.