কোটচাঁদপুরে ছেলের বউয়ের বিরুদ্ধে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ শ্বাশুড়ির

ঝিনাইদহ প্রতিনিধি:  ঝিনাইদহের কোটচাঁদপুরে ছেলের বউয়ের বিরুদ্ধে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ তুলেছেন শ্বাশুড়ি। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনাটি ঘটেছে কোটচাঁদপুরের সোয়াদী গ্রামে।

সালেহার মেয়ে পারভিনা বিটিসি নিউজকে জানান,আমার ভাই ১৭ মাস হল বিদেশে গেছে। এরমধ্যে এক বছর ২ মাস মত টাকা আমার ভাবীর নামে পাঠিয়েছে। যে টাকার কোন হিসাব-নিকাশ নাই ভাবীর কাছে।

এ কারণে ভাই গেল ৫ মাস ধরে আমার মায়ের নামে ব্যাংকে একাউন্ট করে টাকা পাঠায়। আর তাই রাগ করে আমার মাকে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা করেছিল ভাবী।

এ কারণে আমি বাদী হয়ে ভাবী রুপালীর নামে থানায় অভিযোগ করেছি। শ্বাশুড়ি সালেহা খাতুন জানান,বেশ কিছুদিন যাবৎ আমি অসুস্থ্য ছিলাম। শরীর দুর্বল লাগছিল।

এ কারণে আমি সাবদারপুর শরিফুল ডাক্তারের কাছে যায়। ডাক্তার একটা ভিটামিন সিরাপ দেন। সেটা দুই দিন ধরে খাচ্ছিলাম। গত বৃহস্পতিবার রাতে আমি ভাত খেয়ে ওই সিরাপ খাওয়ার পর আমার গলা জ্বলে আটকে ধরছিল।

এ সময় আমি ওই সিরাপটি পাশের বাড়ির সবাইকে দেখায়। তারা দেখে বলে এটা তো বিষ। এটা কেন খেলে। এরপর আমি বেশি অসুস্থ্য হয়ে পড়ি। পরে স্থানীয়রা সালৈহাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসেন।

বর্তমানে সালেহা কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে স্বাস্থ্য কমপ্লেক্সের (ভারপ্রাপ্ত) আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাবিব বাহার বিটিসি নিউজকে জানান,এ ধরনের রোগী ভর্তি হয়েছিল। অবস্থাও খারাপ ছিল না। তবে বর্তমানে কি অবস্থা আছে তা আমার জানা নেই।

এটা হাসপাতালে গিয়ে দেখতে হবে। কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম বিটিসি নিউজকে জানান,এ ব্যাপারে থানায় একটা অভিযোগ হয়েছে। এটা তদন্তের জন্য এস আই তপন কে পাঠানো হয়েছে। তদন্তের পর বলা যাবে কি ঘটেছিল।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.