কেসিসি নির্বাচনে ৩৯ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

 

 

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা সিটি কর্পোরেশন-কেসিসি নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন সোমবার পর্যন্ত সাধারণ ৩১টি ওয়ার্ডে ১৮২ জনের মধ্যে ৩৪ জন এবং সংরক্ষিত ১০টি ওয়ার্ডে ৪৩ জনের মধ্যে পাঁচজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। অর্থাৎ সর্বমোট প্রত্যাহারের সংখ্যা দাঁড়ালো ৩৯ জনে। তবে মেয়র পদে কেউই মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। প্রত্যাহারের পর চূড়ান্ত প্রার্থী তালিকায় থাকছেন মেয়র পদে পাঁজজন, সাধারণ ৩১টি ওয়ার্ডে ১৪৮ জন এবং সংরক্ষিত ১০টি ওয়ার্ডে ৩৮ জন।

সোমবার পর্যন্ত যেসব সাধারণ কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন তারা হলেন, ১ নম্বর ওয়ার্ডের মো: শাহজী কামাল টিপু, ৬ নম্বর ওয়ার্ডে মো: মিজানুর রহমান তরফদার, শেখ লুৎফর রহমান ও শেখ আনছার আলী, ৭ নম্বর ওয়ার্ডে মীর মোকছেদ আলী ও মো: রিয়াজ পারভেজ, ৯ নম্বর ওয়ার্ডে এড. শেখ মোহাম্মদ আলী ও কাজী ফজলুল কবির টিটো, ১০ নম্বর ওয়ার্ডে এসএম গিয়াস উদ্দীন, ১১ নম্বর ওয়ার্ডে সাইদ মহিউদ্দিন ও শেখ শাহরিয়া বাবু, ১২ নম্বর ওয়ার্ডে চৌধুরী মিরাজুর রহমান, ১৫ নম্বর ওয়ার্ডে সমীর কুমার দত্ত ও মো: হাবিবুর রহমান বিশ্বাস, ১৬ নম্বর ওয়ার্ডে এসএম রাজীব উল আলম, ১৮ নম্বর ওয়ার্ডে মো: পারভেজ আহম্মেদ পলাশ, ২০ নম্বর ওয়ার্ডে শেখ মোহাম্মদ আলী, মীর মো: লিটন ও শেখ মো: মিলকন হোসেন, ২২ নম্বর ওয়ার্ডে আফজাল হোসেন ও কাজী হাসানুর রশীদ, ২৩ নম্বর ওয়ার্ডে মো: মাছুম-উর-রশিদ, ২৪ নম্বর ওয়ার্ডে এইচ,এম সাজ্জাদ হোসেন চঞ্চল, ২৫ নম্বর ওয়ার্ডে মো: তৈয়েবুর রহমান, ২৬ নম্বর ওয়ার্ডে এসএম সিরাজুল ইসলাম, ২৭ নম্বর ওয়ার্ডে আলহাজ্ব মো: শাহ আলম মৃধা ও কে,এম হুমায়ুন কবির, ৩০ নম্বর ওয়ার্ডে মো: মেসবাহুল আক্তার ও চৌধুরী হাসানুর রশিদ মিরাজ এবং ৩১ নম্বর ওয়ার্ডে মো: কামাল হোসেন, আলহাজ্ব মো: পিটু মোল্লা, মো: জিয়াউল ইসলাম মন্টু, মো: শহিদ খান ও জিএম আফসার।

এছাড়া সংরক্ষিত ওয়ার্ডের প্রার্থীদের মধ্যে যারা প্রত্যাহার করেন তারা হলেন, ৪ নম্বর ওয়ার্ডের শাহানাজ পারভীন, ৫ নম্বর ওয়ার্ডের মোছা: আনজিরা খাতুন, ৮ নম্বর ওয়ার্ডের হালিমা ইসলাম এবং ৯ নম্বর ওয়ার্ডের লুৎফুর নাহার ও কাওছারী জাহান।মনোনয়নপত্র প্রত্যাহার শেষে রিটার্নিং অফিসার মো: ইউনুচ আলী জানান, চূড়ান্ত প্রার্থী তালিকায় থাকছেন মেয়র পদে ৫ জন, সাধারণ কাউন্সিলর পদে ১৪৮ জন এবং সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ৩৮ জন। আগামী ১৫ মে অনুষ্ঠিতব্য নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার(২৪ এপ্রিল) সকাল সাড়ে নয়টা থেকে পর্যায়ক্রমে মেয়র, সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হবে। এরপরই শুরু হবে নির্বাচনী প্রচারনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.