কুমিল্লায় বাবার সাথে অভিমান করে শিশু’র আত্মহত্যা!


কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার বরুড়া উপজেলার গণকখালীতে বাবার অভিমান সহ্য করতে না পেরে শিশুর আত্মহত্যার খবর পাওয়া গেছে। গত ১৭ ডিসেম্বর শিশু মেহেদী হাছান (১০) বিকালের দিকে বাড়ীতে বিষপান করলে চিকিৎসার জন্য প্রথমে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

সেখানে স্বাস্থ্যের অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় শিশু মেহেদীকে।

স্থানীয় সূত্রে জানা যায়-বরুড়া উপজেলার আদ্রা ইউনিয়নের ০৬নং ওয়ার্ড গণকখালী গ্রামের কবির হোসেনের পুত্র শিশু মেহেদী (১০)। শিশু মেহেদীর আত্মহত্যার বিষয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বার মিজানুর রহমানের সাথে কথা বললে তিনি জানান-মেহেদী হাছান(১০) স্থানীয় একবালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র।

পড়াশুনার পাশাপাশি বাবা কবির হোসেনের চা’য়ের দোকানে কাজ করতো। তিন দিন পূর্বে বাবার দোকানে কাজ করতে বিলম্ব হওয়ায় শিশু মেহেদির বাবা কবির হোসেন তাকে খুব মারধর ও অশ্লীল গালিগালাজ করে।

বাবার রাগ অভিমান সহ্য করতে না পেরে ১৭ ডিসেম্বর বিষ পান করে করে মেহেদি। গতকাল দিবাগত রাত (শনিবার) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন মেহেদী হাছান(১০)।

মেহেদীর মৃত্যুতে একবালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে বিষপানে শিশু আত্মহত্যার বিষয়ে বরুড়া থানার অফিসার ইনচার্জ সত্যজিৎ রায় বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন-৩য় শ্রেণীর ছাত্র রাগ অভিমান করে আত্মহত্যার পথ বেছে নেওয়া খুবই দু:খজনক। লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

ফরেনসিক রিপোর্ট পেলে বুঝা যাবে আত্মহত্যা নাকি হত্যা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা প্রতিনিধি আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.