কুমিল্লায় জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণ সতর্কতায় লিফলেট, মাস্ক ও হ্যান্ডগ্লোভ বিতরণ

বিশেষ প্রতিনিধি: কুমিল্লায় জেলা পুলিশের উদ্দেগে ও জেলার সুযোগ্য পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সঠিক দিক নির্দেশনায় জনসচেতনতায় করোনা সংক্রমণ সতর্কতায় লিফলেট বিতরণ করা হয়েছে।

এসময় সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হয়েছে মাস্ক ও হ্যান্ড গ্লোভ। গতকাল শুক্রবার (২০শে মার্চ) ২০২০ ইং কুমিল্লা জেলা পুলিশের উদ্যোগে নগরীর পুলিশ লাইন জামে মসজিদে বিশেষ দুয়া ও মোনাজাত করা হয়।

জুমার নামাজ শেষে মুসল্লীসহ জনসাধারণের মাঝে এসব বিতরণ করা হয়েছে। এসময় প্রচার অভিযানে ছিলেন, কোতয়ালী মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক, জেলা গোয়েন্দা শাখার ওসি মো. আনোয়ারুল আজিমসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

প্রচার অভিযানের বিষয়ে কুমিল্লা জেলার সুযোগ্য পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, করোনা ভাইরাস নিয়ে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আমরা লিফলেট, মাস্ক ও হ্যান্ড গ্লোভ বিতরণ করে যাচ্ছি।

গতকাল শুক্রবার নামাজ শেষে মুসল্লীদের মাঝে এসব বিতরণ করা হয়। আমরা জেলায় করোনা মোকাবেলা করার জন্য সর্বসময় প্রস্তুত রয়েছি। কুমিল্লা জেলার জনসাধারণ যেন করোনা ভাইরাস’কে ভয় না পাই সে ব্যাপারে সবাইকে সতর্কতা থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেছেন তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.