কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে মেয়র লিটনের মতবিনিময়

রাসিক প্রতিবেদক: রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে নগর ভবনের সিটি হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ‘পদ্মা সেতুর জন্য মাথা লাগবে’ এমন গুজব ছাড়ানো হয়েছে, এমনকি ছেলেধরা বলে পিটিয়ে মানুষকে হত্যা করা হয়েছে, এটি কাম্য নয়। এসব গুজবের ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে।
তিনি আরো বলেন, ঢাকা ডেঙ্গু মারাত্মক আকার ধারণ করলেও রাজশাহীতে আল্লাহর রহমতে ডেঙ্গু নাই। এরপরও ডেঙ্গুর ব্যাপারে সবাইকে সর্তক থাকবে হবে। নিজ বাড়ির আশাপাশ পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে হবে।

মেয়র আরো বলেন, আগামী পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকদের প্রত্যেককে এক হাজার করে সম্মানী ভাতা প্রদান করা হবে। এটাকে কিভাবে একটা কাঠামোর মধ্যে আনা যায়, সেটা ভাবা হবে। এসব স্কুলের কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হবে।
রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের সভাপতি গোলাম সারওয়ার স্বপনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী ও কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের সহ-সভাপতি গোলাম কিবরিয়া। সঞ্চালনায় ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক ফারুক হোসেন। #(প্রেস বিজ্ঞপ্তি )#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.