কালীপুজো ও ভাইফোঁটা উপলক্ষে পঞ্চায়েত দফতরের বিশেষ উদ্যোগ

কলকাতা (ভারত) প্রতিনিধি: কালীপুজোর আগের দিনের মেনুতে থাকছে লুচি, ছোলার ডাল, পায়েস ও চৌদ্দ শাক -প্রদীপ। দাম-১৭৫ টাকা। কালীপুজোর রাতে মেনু-নারকেল দিয়ে ভুনা খিচুরি,পাঁচ রকমের ভাজা, লাবড়া, চাটনি ও পায়েস। দাম-২৫৫ টাকা।
প্রতিপদে রাতের মেনু-সাদা পোলাও,পনির পাসিন্দা, নবরত্ন কোর্মা, চাটনি, পঁড় ও মিষ্টি। দাম-২২৫ টাকা।
ভাই ফোঁটার মেনু-(দুপুরে) ভাত,মাছের মাথা দিয়ে ডাল,ফিস বাটার ফ্রাই, বাসন্তি পোলাও, মটন কষা, চাটনি, পাপঁড়, মিষ্টি রাবড়ি ও পান। দাম-৫০০ টাকা ঐদিন রাতে-চিকেন বিরিয়ানি, চিকেন চাপ ও রায়তা। দাম-৩৫০টাকা।
পঞ্চায়েত দফতরের আওতায় থাকা ওয়েস্ট বেঙ্গল কমপ্রিহেন্সিভ এরিয়া ডেভেলপমেন্ট কর্পোরেশন এই হরেক রকমের মেনুর আয়োজন করেছে আসন্ন কালীপুজো ও ভাইফোঁটা উপলক্ষে।
খাবারের জন্য হোয়টর্সঅ্যাপ করে হোম ডেলিভারি নিতে হবে। নম্বর গুলো হল-৬২৯০২২৫৮৫৯\৮১৭০৮৮৭৭৯৪ মূলত কলকাতা, গড়িয়া, সল্টলেক ও নিউটাউনে খাবার পৌঁছে দেবে বলে জানিয়েছেন দফতরের বিপণন প্রধান স্বাগতা রায়।
দুপুরের খাবার আগের দিন রাত দশটার মধ্যে ও রাতের খাবার দিনের দিন সকাল দশটার মধ্যে জানাতে হবে। খাবার পৌঁছে দেওয়া হবে দুপুর ২টোর মধ্যে ও রাতে ৮টার মধ্যে।
মূলত স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের দ্বারা পরিচালিত এই সংস্থাটির উদ্দেশ্য উৎসব পার্বনের কটাদিন বাড়ির গৃহিণীরা যাতে পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে পারেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর কলকাতা (ভারত) প্রতিনিধি স্বপন দেব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.