কালীগঞ্জে ২৮তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

লালমনিরহাট প্রতিনিধি: “অভিগম্য আগামীর পথে” এই প্রতিপাদ্য  লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় ২৮তম আন্তর্জাতিক ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে করিমপুর নুরজাহান-সামসুন্নাহার প্রতিবন্ধী বিদ্যালয় এবং দলগ্রাম কালীগঞ্জ প্রতিবন্ধী বিদ্যালয়ের চার শতাধিক প্রতিবন্ধী শিক্ষার্থীদের অংশগ্রহনে, কালীগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা হল রুমে এসে শেষ হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, উপজেলা নির্বার্হী অফিসার মোঃ রবিউল হাসান,কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরজু মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, উপজেলা সমাজসেবা অফিসার শুকান্ত সরকার, উপজেলা ভাইস-চেয়ারম্যান কমল কৃষ্ণ সরকার এবং প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।
শোভাযাত্রা শেষে কালীগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয়ের হল রুমে বর্তমান সরকারের প্রতিবন্ধিদের বিভিন্ন সুযোগ সুবিধা ও প্রতিবন্ধিদের অধিকার নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.