কসবায় হারুন হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে স্ত্রী হাসিনা আক্তার ও কন্যাদের সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: কসবায় হারুন হত্যার বাদিনী স্ত্রী হাসিনা আক্তার, স্বামী হত্যা মামলায় আসামীদের গ্রেফতারে দাবীতে গতকাল মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে কসবা নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেছেন।
সংবাদ সম্মেলনে হাসিনা আক্তার জানান, দুর্বত্তরা গভীর রাতে এলাপাথারি পাথর ছুরে তার বাসায় থাই জানালা ভেংগে ফেলে। তারা কৌশলে হাসিনাকে ঘর থেকে বের করে তাকে খুন করতে চেয়েছিল বলে হাসিনা আক্তার সংবাদ সম্মেলনে দাবী করেন।
তিনি বলেন, সিআইডি সোর্স তার স্বামী হারুনকে ২০১৮ সালে ৫ সেপ্টেম্বর একদল চোরাকারবারী ও সিআইডি দারুগা আলী আজ্জম পরিকল্পিতভাবে গঙ্গানগর এলাকায় হত্যা করে রেল-লাইনের পাশে ফেলে রাখে। তারা হারুন হত্যাকে ট্রেনে ধাক্কা লেগেছে বলে জিআরপি পুলিশকে বাধ্য করে একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।
কিন্তু হারুনের স্ত্রী ও এলাকাবাসী এ হত্যাকান্ডের বিচার চেয়ে একাধিকবার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। হারনের স্ত্রী এ অপমৃত্যু মামলাকে চেলেঞ্জ করে ব্রাহ্মণবাড়িয়া আদালতে ১২ জন আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। এদিকে ময়নাতদন্ত রিপোর্টেও মেডিক্যাল বোর্ড এটিকে নরহত্যা বলে মতামত দিয়েছে। এতে আসামীরা ক্ষুব্দ হয়ে মামলার স্বাক্ষীদেরকে বিভিন্ন মিথ্যা মামলায় জড়িয়েছে।
অন্যদিকে মামলার ধার্য তারিখ গত সোমবার (৭ অক্টোবর) কোর্ট থেকে হাসিনা আক্তার বাড়িতে এলে গভীর রাতে আদালত থেকে মামলা তুলে নেয়ার জন্য উচ্চবাচ্য করে এবং বাড়ির থাইগ্লাসের জানালা ভেঙ্গে ফেলে।
তারা বাদিনীকে হুমকি দেয় মামলা না উঠালে হারুনের মতো তাকেও হত্যা করা হবে। তিনি এ ব্যাপারে মাননীয় আইনমন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.