কসবায় মাসিক মানবিক ভাতা ও ইফতার সামগ্রী বিতরণ

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরায় মাসিক মানবিক ভাতা ও ইফতার সামগ্রী আনুষ্ঠানিক ভাবে বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুরে সামাজিক সংগঠন সবুজ সংঘের উদ্যোগে এ মাসিক মানবিক ভাতা ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
এতে সহযোগীতা করেছেন মানবিক বন্ধু মো. নুরুল ইসলাম। সংগঠনটির উদ্যোগে অনুষ্ঠানে ২২জন প্রতিবন্ধিকে প্রতি মাসে ৫শ টাকা করে দেওয়া হয়েছে।
এ ছাড়াও খাড়েরা এলাকার ৫০জন দুস্থ মানুষের মাঝে ১১ কেজি ওজনের একটি ইফতার সামগ্রীর প্যাকেট তুলে দেওয়া হয়েছে। এতে রয়েছে মুড়ি, ছোলা বুট, খেসারী ডাল, তেল, পিয়াজ, খেজুর, চিনি, পোলার চাল ও আলু।
খাড়েরা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনের মাঠে সবুজ সংঘের সম্বনয়কারী, লেখক ও সাংবাদিক মো. লোকমান হোসেন পলার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাড়েরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. কবির আহাম্মদ খান।
বিশেষ অতিথি ছিলেন কসবা প্রেসক্লাব সভাপতি মো. আবদুল হান্নান, প্রথম আলো কসবা প্রতিনিধি মো. সোহরাব হোসেন,খাড়েরা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শাহআলম, খাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর হেলাল, মানবধিকার সংগঠন কম্বাইন হিউম্যান রাইটসের চেয়ারম্যান মো. সোহেল মৃধা, খাড়েরা মোহাম্মদীয়া উচ্চবিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মো. লোকমানহোসেন ভূইয়া।
বক্তব্য রাখেন; বিশিষ্ট ব্যবসায়ী মো. মিজানুর রহমান, সবুজ সংগের সদস্য দলিল লিখক মো. সাইফুল ইসলাম সরকার, মাওলানা আবু নাছের হোসাইন, রিমন ভূইয়া। রিমন ভুইয়া, নুরল আমিন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.